মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Led05রাজনীতিরূপগঞ্জ

বিএনপি-জামায়াত চক্র দেশে ষড়যন্ত্র কর‌ছে: মন্ত্রী গাজী

লাইভ নারায়ণগঞ্জ: ‘যারা মহান স্বাধীনতা যু‌দ্ধের বি‌রোধীতা ক‌রে‌ছিল, তারাই পরবর্তী‌তে ১৯৭৫ সা‌লে জা‌তির‌পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান‌কে হত্যা ক‌রে‌ছিল। এখনও তারাই আওয়ামী লীগ সরকা‌রের পতনের ষড়যন্ত্র কর‌ছে। এই ষড়যন্ত্র‌কে মোকা‌বেলা ক‌রে জন‌নেত্রী শেখ হা‌সিনা‌কে আবারও বাংলা‌দে‌শের প্রধানমন্ত্রী ‌নির্বা‌চিত কর‌তে হ‌বে তাহ‌লে দেশ বাঁচ‌বে, জা‌তি বাঁচ‌বে।’

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষ্যে মঙ্গলবার (১ আগষ্ট) রূপগঞ্জ উপজেলার চনপাড়া শেখ রা‌সেলনগর ইউনিয়নের ৯ টি স্থানে আলাদাভাবে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে অনু‌ষ্ঠিত আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতি‌থির বক্ত‌ব্যে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এসব কথা ব‌লেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশে স্বাধীনতা এনে দিয়েছেন। আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে চলছেন। বঙ্গবন্ধুর সেই স্বপ্নের ক্ষুধা-দারিদ্রমুক্ত, উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র লক্ষ্য। বর্তমান সরকারের আমলে দেশে যে পরিমান উন্নয়ন হয়েছে, অতীতে কোন সরকারের আমলে এতো উন্নয়ন হয় নি। বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজের ব্যাঘাত ঘটাতে বিএনপি-জামায়াত চক্র দেশে নানা ষড়যন্ত্র কর‌ছে। তাই সবাই‌কে সতর্ক থাক‌তে হ‌বে।

তিনি আরও বলেন, দেশের উন্নয়নের স্বার্থে ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দি‌য়ে আওয়ামী লীগকে আবারো রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা‌কে আবারও প্রধানমন্ত্রী নির্বা‌চিত কর‌তে হ‌বে।

চনপাড়া শেখ রা‌সেলনগর ইউনিয়ন আওয়ামী লী‌গের ভারপ্রাপ্ত সভাপ‌তি আমির হো‌সে‌ন এর সভাপতিত্বে অনুষ্ঠা‌নে আরও উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান মোহাম্মদ জা‌হেদ আলী‌, কায়েতপাড়া ইউনিয়ন প‌রিষদের প্যা‌নেল চেয়ারম্যান সেলিনা আক্তার রিতা, কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের সদস্য সমশের আলী খান, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক আব্দুল আজিজ ভুঁইয়া, নারায়ণগঞ্জ জেলা প‌রিষ‌দের সদস্য মোহাম্মদ আনছার আলী, উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য নু‌রে আলম মুন, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউনিয়ন আওয়ামীলী‌গের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইব্রা‌হিম ‌মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপ‌তি ইমন হাসান খোকন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আলমগীর হোসেন খান, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সা‌বেক সহসভাপতি সাহাবু‌দ্দিন মিয়া, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউনিয়ন সাধারন সম্পাদক চান মিয়া, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শফিকুল ইসলাম, চনপাড়া শেখ রা‌সেলনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আবুবক্কর সিদ্দিকসহ নেতৃবৃন্দ।

এসব অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের শহীদদের রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

RSS
Follow by Email