শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
Led04রাজনীতিসদর

বিএনপি-জামাতকে না.গঞ্জে দাঁড়াতে দিবে না মহানগর আ.লীগ

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপি-জামাতের অগ্নিসন্ত্রাস ও অপরাজনীতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। রোববার (১২ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এই কর্মসূচি পালন করা হয়।

এসময় মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে নারায়ণগঞ্জ মহানগরের আওতাধীন বিভিন্ন ওয়ার্ড থেকে বিশাল বিশাল মিছিল নিয়ে অংশগ্রহন করেন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এসময় স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে প্রেসক্লাব-বালুরমাঠ এলাকা।

সমাবেশে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন- মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এড. হান্নান আহমেদ দুলাল, রবিউল হোসেন, মাসুদুর রহমান খসরু, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, এড. মাহমুদা মালা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, দপ্তর সম্পাদক বিদ্যুৎ কুমার সাহা, হানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, আওয়ামী লীগ নেতা আনিস আহাম্মেদ, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিয়াজুল ইসলাম, নাসিরউদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, আওয়ামী লীগ নেতা এস এম পারভেজ, মহানগর তাঁতী লীগের আহ্বায়ক চৌধুরী এইচএম শাহেদ, মহানগর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সম্রাট, সাধারণ সম্পাদক রাসেল প্রধান।

আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগ নুর হোসেন, শ্রমিক লীগ নেতা আব্দুল কাদির, আশ্রাফ আলী, যুবলীগ নেতা খান মাসুদ, যুবলীগ নেতা মাহবুবুর রহমান কমল, ফারুক হোসেন জনি, কবির হোসেন, শ্রমিক লীগ নেতা সামাদ বেপারি, আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম, ছিব্বির আহমেদ, গোলাম সারোয়ার, আসাদুজ্জামান খোকন, মনিরুজ্জামান খোকন, জয়নাল আবেদিন টুলু, রফিকুল ইসলাম, আরিফ হোসেন, শাহ আলম, হুমায়ুন কবির, জসিমউদ্দিন, সেলিম আহমেদ হেনা, জাহাঙ্গির আলম, ইকবাল হোসেন, এস এম নয়ন, শিপন সরকার শিখন, আহসান হাবিব, মুন্না হোসেন,

সমাবেশে বক্তারা বলেন, ওই বিএনপি-জামাত জোট দেশে অরাজকতা সৃষ্টি করছে। তারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায়। তবে, আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে রাজপথে তাদের মোকাবেলা করবো। সারা দেশে কি হবে জানি না, কিন্তু নারায়ণগঞ্জে তাদের কোমর সোজা করে দাঁড়াতে দেয়া হবে না। তারা জনগনের জানমালের ক্ষতি করবে আর আমরা কি বসে বসে দেখবো। আমরাও রাজপথে তাদের মোকাবেলা করবো এবং তাদের কোন রকমের অরাজকতা সৃষ্টি করতে দিবো না।

RSS
Follow by Email