সোমবার, জুন ২৪, ২০২৪
Led05রাজনীতিসিদ্ধিরগঞ্জ

বিএনপি কাগজের বাঘে পরিণত হয়েছে, ওরা মিথ্যাবাদী-ধাপ্পাবাজ: চন্দনশীল

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দনশীল বলেছেন, ‘কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আমরা জনগণের পাশে আছি। আসলে বিএনপিকে মোকাবেলা করার কিছু নাই। ওর একটা কাগজের বাঘে পরিণত হয়েছে। ওরা প্রমাণ করেছে যে, ওরা চাপাবাজ মিথ্যাবাদী ধাপ্পাবাজ।’

বৃহস্পতিবার দুপুরে এলাকায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কর্তৃক আয়োজিত শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।

চন্দনশীল বলেন, রাজনীতি করতে হবে সততার সাথে। ওই খুনি জিয়ার হাত ধরে ক্যান্টনমেন্টে জন্ম নেয়া দলের, যা অবস্থা হওয়ার তাই হয়েছে। জনগণ ওদের মানে না। ওরা কর্মসূচির নামে অগ্নিসন্ত্রাস করে, মানুষ পুড়িয়ে মারে, বাসে আগুন দেয়। ওরা পুলিশকে কুপিয়ে মারে। জনগণ ওদের ফাঁদে আর পা দিবে না, জনগণ ওদের প্রত্যাখ্যান করেছে।

তিনি আরও বলেন, সঠিক সময়ে নির্বাচন হবে, এবং জনগণ যাদের ভোট দিয়ে নির্বাচিত করবে, তারাই সরকার গঠন করবে। আমি বিশ্বাস করি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে; আমরা রাজপথে থেকে প্রধানমন্ত্রী কে পুনরায় বানিয়ে ঘরে ফিরবো এবং তার দেয়া প্রার্থীকেই জয়ী করাবো। নারায়ণগঞ্জ-৪ আসনে আমি বিশ্বাস করি, জননেতা শামীম ওসমানকেই মনোনয়ন দেয়া হবে এবং তিনি জয়ী হবেন। জনগণ শেখ হাসিনার পক্ষে আছে; আওয়ামী লীগের পক্ষে আছে।

এ সময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিত ছিলেন

RSS
Follow by Email