বুধবার, জুলাই ২৪, ২০২৪
রাজনীতি

বিএনপির ৩৪ নেতাকর্মীকে আটকের অভিযোগে জেলা বিএনপির বিবৃতি

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে বিএনপি ও অঙ্গ সংগঠনের ৩৪ নেতাকর্মীকে আটকের অভিযোগ করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপির নেতারা। বুধবার (৩০ আগষ্ট) রাতে জেলা বিএনপির সভাপতি গিয়াসউদ্দিন ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন এক বিবৃতিতে বিষয়টি জানানো হয়।

নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক মাহবুব রহমান, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সদস্য আব্দুল হাই রাজুসহ ইতিমধ্যে ৩৪ জনকে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন স্থান থেকে আটক করা হয়েছে বলে ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিএনপি নেতাদের দাবী, সরকারের হরিলুটের বৈধতা দিতে এবং তাদের অপকর্ম-কুকর্মের দিক থেকে জনগণের দুষ্টি ঘুরিয়ে রেখে আরও একটি নৈশ নির্বাচন সম্পন্ন করে তার বৈধতা দিতে জনগণকে ব্যস্ত রাখতে সরকার ও তাদের আজ্ঞাবহ তাঁবেদার প্রশাসন নিরলস কাজ করে যাচ্ছে।

বিবৃতিতে নেতারা বলেন, লাগামহীন দূর্নীতি-চুরি-ডাকাতি-ছিনতাই-রাহাজানি-গুম-খুন ছাড়া আর কোন বলার মতো অর্জন নেই তাদের। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের বাজার থেকে শুরু করে সকল জায়গায় অস্থিরতা, মানুষের নাভিশ্বাস চরমে। প্রতিটি সেক্টরে অথরবদের দিয় পরিচালনা ও সিদ্ধান্তে অদক্ষতার কারণে জাতি আজ হতাশায় নিমজ্জিত।

দেশের হাজার কোটি টাকা পাচারের মহানায়ক-নায়িকারা বহাল তবিয়তে বুক ফুলিয়ে ডাহা মিথ্যে বলে যাচ্ছে অকপটে। কিন্তু জনগণের কথা ভাবার সময় নেই তাদের। আর তারা জনগণের কথা ভাবার চিন্তাও করেনা, কেননা তাদের স্বৈরতন্ত্রে জনগণ নয় সকল ক্ষমতার উৎস একটা বিশেষ ক্ষমতা সম্পন্ন ভবন।

তারা আরও বলেন, জাতি এ আশুভ রাহুগ্রাস থেকে মুক্তি চায়। জনগণের ঘাড়ে চেপে বসা স্বৈরাচারী ভূত নামাতে জনগণ রাস্তায় নেমে আসে। এখানে জনগণের বিরুদ্ধে গিয়ে যেভাবে গণগ্রেফতার, ওম-খুন, মামলা-হামলা দিয়ে যারাই অতি উৎসাহী হয়ে জনগণের বিরুদ্ধে যাচ্ছে তারা যেনো ভুলে না যায় যে এক মাঘে শীত যায়না। তারা যেনো স্মরণ রাখে তারা প্রজাতন্ত্রের কর্মচারী, কোন রাজনৈতিক দলের নয়। কিংবা বিশেষ কারো হকুম তাঁবেদারী করার জন্য তারা নিয়োগপ্রাপ্ত হয়নি।

RSS
Follow by Email