রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Led03রাজনীতি

বিএনপি’র হরতাল প্রতিরোধে রাজপথে শাহ নিজাম

লাইভ নারায়ণগঞ্জ: পুলিশ সদস্যকে হত্যা, বাসে আগুন দেয়ার প্রতিবাদ জানিয়ে ও হরতাল প্রতিরোধে রাজপথে নেতাকর্মীদের নিয়ে অবস্থান করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম। রবিবার (২৯ অক্টোবর) সাইনবোর্ড, পাসপোর্ট অফিস,মৌচাক মোড়,সিদ্ধিরগঞ্জ ব্যাংকের মোড়সহ শহরের বিভিন্ন জায়গা প্রদক্ষিণ করেন তিনি।

হরতাল প্রতিরোধে এই স্থান গুলো প্রদক্ষিণ করে নেতাকর্মীদের নিয়ে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের শান্তি সমাবেশে যোগদান করেন।

সমাবেশে শাহ নিজাম বলেন,আমি সকালে দেখলাম নারায়ণগঞ্জে কিছু টোকাই বিএনপি অশান্তি সৃষ্টি করছে। আমি ঢাকা থেকে আসার সময় ভেবেছিলাম, কেউ যদি আমার গাড়ি আটকায় তাহলে তাদের সাথে আমি একাই খেলবো। কারণ শামীম ওসমানের নেতৃত্বে যারা রাজনীতি করে তারা একেকটি গেরিলা, একেকটা খেলোয়ার। আমি নারায়ণগঞ্জে প্রদক্ষিন করেছি, বিএনপির ওই টোকাইদের দেখার খুব ইচ্ছে ছিলো, কিন্তু তাদের দেখতে পারি নাই। গতকাল আমরা ৫০ হাজার নেতাকর্মী শামীম ওসমানের নেতৃত্বে ঢাকার শান্তি সমাবেশে যোগদান করেছি। সেখানে শামীম ওসমানকে বার বার স্টেজে ডাকা হলেও তিনি তার কর্মীদের ছেড়ে যাননি। এজন্যই তিনি শামীম ওসমান।

বিএনপিকে উদ্দেশ্য করে শাহ্ নিজাম বলেন, আপনারা ঘোষণা দেন নারায়ণগঞ্জের কোন কোন জায়গায় বিএনপি আছে, এক ঘন্টা সময় দিবেন আমাদের যুবলীগ, ছাত্রলীগ, আওয়ামী লীগের নেতৃবৃন্দকে; দেখবেন নারায়ণগঞ্জে কোন বিএনপি থাকতে পারবে না। যারা জ্বালাও পোড়াও করে তাদেরকে আমরা দল হিসেব মনে করি না। তাদের ধরি জঙ্গিবাদের অংশ হিসেবে।

RSS
Follow by Email