সোমবার, মে ২০, ২০২৪
Led03জেলাজুড়েবন্দররাজনীতিসদর

বিএনপির বহিস্কৃতদের উদ্দেশ্যে সেলিম ওসমান ‘বিএনপি বলে কোন দলই থাকবে না’

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করছেন সেলিম ওসমান। তবে, দলের চেয়ে উন্নয়নকে প্রাধ্যান্য দেওয়া এই নেতাকে সমর্থণ করায় বিএনপি থেকে বহিস্কার হয়েছেন ৬জন নেতা। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাদের বহিস্কারের বিষয়টি জানানো হয়।

বহিষ্কৃত নেতারা হলেন- মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান মুকুল, বর্তমান আহবান কমিটির সদস্য শওকত হাশেম শকু, মহানগর বিএনপি নেতা হান্নান সরকার, সুলতান আহমেদ, গোলাম নবী মুরাদ ও সোনারগাঁ বিএনপির মো. নুরুজ্জামান।

সেই সকল বহিস্কৃত নেতাদের উদ্দেশ্যে সেলিম ওসমান বলেছেন, ‘আমরা এক সাথে নারায়ণগঞ্জের উন্নয়ন করবো। এ চজেলার মানুষদের আমরা শন্তিতে রাখবো। আমরা সবাই এক।’

রোববার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় ১০টি জাতীয় ব্যবসায়ী সংগঠন ও ৩৪টি ব্যবসায়ী সংগঠনের ব্যবসায়ীর নেতৃবৃন্দ ও আইনজীবীদের সাথে এক নির্বাচনী মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

সেলিম ওসমান আরও বলেন, বন্দরে বিএনপি নেতাকর্মীরা আমার পাশে এসে দাঁড়িয়েছে। আমার মিটিং এ এসেছে, আমাকে সমর্থণ জানিয়েছে; তার জন্য রিজভী সাহেব ওনাদের বিএনপি থেকে বঞ্চিত করে দিলো। যারা বঞ্চিত হয়ে গেছেন, তারা মন খারাপ করবেন না। কারণ বিএনপি বলে কোন দলই থাকবে না। এখন থেকে আপনাদের পুলিশও দৌড়ানি দিবে না, এখন থেকে আপনারা আমাদের সাথী হয়ে গেলেন। আমার যা হবে, আপনাদের তাই হবে।

RSS
Follow by Email