বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Led03রাজনীতিসদর

বিএনপির নেতাকর্মীরা রাজপথ ছাড়বে না: টিপু

লাইভ নারায়ণগহঞ্জ: একদফা দাবী আদায় ও খালেদা জিয়াকে বিদেশ প্রেরণ না করা পর্যন্ত বিএনপির নেতাকর্মীরা রাজপথ ছাড়বে না বলে মন্তব্য করেছেন মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।

নগরীর মিশনপাড়া হোসিয়ারি সমিতির সামনে মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৪টায় মহানগর বিএনপির আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এমন্তব্য করেন।

একদফা দাবি বাস্তবায়ন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও মুক্তির দাবিতে আয়োজিত এই সমাবেশে প্রধান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ।

মহানগর বিএনপির সদস্য সচিব বলেন, আপনারা যদি চান যে তারেক রহমান বীরের বেশে আবারো বাংলাদেশে ফিরে আসুক, তাহলে আপনারা প্রস্তুত থাকুন। যতদিন আমাদের একদফা দাবী আদায় না হবে এবং বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে মুক্ত করে উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণ করা না হবে, ততদিন আমরা রাজপথ ছেড়ে যাবো না।

মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু।

এসময় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচএম আনোয়ার প্রধান, মাকিদ মোস্তাকিম শিপলু, বন্দর থানা বিএনপি’র সভাপতি শাহেন শাহ্ আহমেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানা, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মমিনুর রহমান বাবু, মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস এম আসলাম, সদস্য সচিব ফারুক হোসেন, মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর, সাধারণ সম্পাদক রাহিদ ইসতিয়াক শিকদারসহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপির এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email