সোমবার, মে ২০, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিসদর

বিএনপির নাম বিক্রি করে ভোট চাইলেই বয়কট করবেন: টিপু

লাইভ নারায়ণগঞ্জ: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্হ্যতা কামনা মিলাদ ও ইফতার মাহফিলে আয়োজন করা হয়েছে। সোমবার (২৫ মার্চ) সদর থানার অন্তর্ভুক্ত ১৪, ১৫ ও ১৬ নং ওয়ার্ড বিএনপি’র উদ্যোগে এ মিলাদ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।।

মিলাদ ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. মো. আবু আল ইউসুফ খান টিপু।

এড. মো. আবু আল ইউসুফ খান টিপু তার বক্তব্যে বলেন, দেশে গণতন্ত্র নেই, বাক স্বাধীণতা নেই ও সংবাদপত্রের স্বাধীণতা নেই। এমন কিছু লোক আছে যারা আন্দোলন-সংগ্রাম আসলে বিএনপির নাম নেয় না। তারা সরকার, বিভিন্ন দলের ও এমপির দালালি করে। কিন্তু মানুষদের দারে দারে গিয়ে বিএনপির নামে ভোট চায়। আপনারা উপজেলা নির্বাচনে ঐসকল নেতাদের বয়কট করবেন। তারা আজ বিভিন্ন পত্রপত্রিকা ও মিডিয়ার মাধ্যমে ষঢ়যন্ত্র করছে। আমরা কারও কাছে বিক্রি হবো না, কাউকে সমর্থন দেবো না।

তিনি বলেন, যে সকল লোকেরা নারায়ণগঞ্জের গড-ফাদারদের, সরকারী দলের দালালী করে এবং বিএনপির নাম ভাঙিয়ে ভোট চায়, তাদের থেকে সতর্ক থাকবেন। তাদের আপনারা বয়কট করবেন। তাহলে তারা মাথা চাড়া দিয়ে উঠতে পারবে না।

RSS
Follow by Email