শনিবার, জুলাই ২৭, ২০২৪
Led05রাজনীতি

‘বিএনপির কোমর সোজা করে দাঁড়ানোর উপায় নেই’

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপি একটা ধাক্কা খেয়েছে তো- ওদের আর কোমর সোজা করে দাঁড়ানোর উপায় নেই বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। সোমবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ শহরের উত্তর চাষাঢ়া এলাকায় প্রয়াত আওয়ামী লীগ নেতা গোলাম সারোয়ারের ৮ম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত দোয়া মাহফিলে অংশগ্রহণ করে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, ওরা যেভাবে পুলিশকে কুপিয়ে মেরেছে। এটা রাজনীতি হতে পারেনা। ২০১৩-২০১৪ সালে ওরা যা করেছে আবারও তাই শুরু করার চেষ্টা করছে। তবে একটা ধাক্কা খেয়েছে তো- ওদের (বিএনপি) আর কোমর সোজা করে দাঁড়ানোর উপায় নেই। ওরা নাকে খত দিয়ে জাতির পিতার কন্যা শেখ হাসিনার অধীনে নির্বাচনে আসবে।

বিএনপি কোন গণতান্ত্রিক দল নয় উল্লেখ করে তিনি বলেন, আমি প্রথম থেকে বলে আসছি, বিএনপি কোন গণতান্ত্রিক দল নয়। এটা আমার পারসোনাল ওপিনিয়ন। আজকেও আওয়ামী লীগের কনফারেন্স গিয়েছি। আমরা বলেছি, বিএনপি নির্বাচনে আসলে খুব খুশি হবো। তারা নির্বাচনে আসলে আমরা ওয়েলকাম জানাবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান চন্দনশীল, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু , মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন সহ প্রমুখ।

RSS
Follow by Email