রবিবার, মে ১৯, ২০২৪
Led02জেলাজুড়ে

বাসের ধাক্কায় প্রাণ গেলো না.গঞ্জের শামসুন্নাহারের

লাইভ নারায়ণগঞ্জ:বাসের ধাক্কায় লেগুনার চার যাত্রীর প্রাণ গেছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল সোয়া ৯টার দিকে ডেমরা পাইটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তথ্যটি নিশ্চিত করেছেন ডেমরা থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) মোহাম্মদ জহিরুল ইসলাম।

নিহতরা হলেন নারায়ণগঞ্জ জেলার বাসিন্দা শামসুন্নাহার (৫০), যাত্রাবাড়ী মাতুয়াইল আলিয়া মাদরাসার শিক্ষার্থী উম্মে হাবিবা (১১), ডেমরা কোনাপাড়া শাখার আইএফআইসি ব্যাংকের সহকারী অফিসার আসিফ হোসেন ও লেগুনায় থাকা আবুল হোসেন (৩০)।

ডেমরা থানার পরিদর্শক (অপারেশন) সুব্রত পোদ্দার জানান, এই দুর্ঘটনায় নিহত তিনজনের মধ্যে ব্যাংক কর্মকর্তার মরদেহ শনাক্ত করেন স্বজনরা। নিহত উম্মে হাবিবার ব্যাগে থাকা মাদরাসার বেতন বই পর্যালোচনা করে তার নাম জানা যায়। এছাড়া সিআইডির ক্রাইম সিন ইউনিট আঙ্গুলের ছাপের মাধ্যমে নিহত শামসুন্নাহারের পরিচয় শনাক্ত করে। শামসুন্নাহারের বাবার নাম হারিছ উদ্দিন।

তিনি আরও জানান, এই ঘটনায় আহত বাস চালক শামিম হোসেন (৩৬), আবুল হোসাইন (৩০) ও মাইনুদ্দিন নামে তিনজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। এরমধ্যে মইনউদ্দিন ও শামিম প্রাথমিক চিকিৎসা নিয়েছে। তবে আবুল হোসাইনের অবস্থা আশঙ্কাজনক ছিলো, বিকেলে তিনিও মারা যায়।

RSS
Follow by Email