শনিবার, মে ২৫, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিসদর

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন নারায়ণগঞ্জ‘র আহ্বায়ক কমিটি গঠন

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ ছাত্র ইউনিয়নের নারায়ণগঞ্জ জেলা‘র ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সোমবার (২৯জানুয়ারি) সকাল ১০টায় শহরের মিশণপাড়ায় ছাত্র ইউনিয়ন জেলা সংসদের অস্থায়ী কার্যালয়ে এক কর্মী সভায় কমিটি গঠন করা হয়। ছাত্র ইউনিয়নের জেলা সংসদের নেতা শরিফউদ্দিন নোমানের সভাপতিত্বে ও ফারহানা ইয়াসমিন চৈত্র’র সঞ্চালনায় কর্মী সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় আলোচনা করেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি হাফিজুল ইসলাম , বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি দীপক শীল, সহকারী সাধারণ সম্পাদক লাভলী হক।

এসময় নেতৃবৃন্দ বলেন, লড়াই, সংগ্রাম ও গৌরবের ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন। ভাষা আন্দোলনের অগ্নিগর্ভ থেকে অভিজ্ঞতা ও শিক্ষা নিয়ে এদেশের ছাত্রদের স্বার্থ রক্ষা ও অধিকার প্রতিষ্ঠায় আপোষহীন ভাবে সংগ্রাম করে চলেছে। সকল
শিক্ষার্থীর জন্য বৈষম্যহীন বিজ্ঞানভিত্তিক গণমুখী শিক্ষানীতি বাস্তবায়নের জন্য লড়ছে অবিরাম। ছাত্র ইউনিয়ন মনে করে শিক্ষা জীবনের সমস্যা সমাধান ও শিক্ষার্থীর স্বার্থ-অধিকার প্রতিষ্ঠার জন্য সমাজ থেকে শোষণ-বৈষম্যের অবসান ঘটানো প্রয়োজন এবং তা নিশ্চিত করার জন্য সমাজতন্ত্রই সর্বোৎকৃষ্ট অর্থনৈতিক-সামাজিক ব্যবস্থা। সেই লক্ষ্যে ছাত্রদের সংগঠিত করে চলমান সংগ্রামকে জোরদার করতে হবে।

কর্মীসভা শেষে শরিফউদ্দিন নোমান-কে আহ্বায়ক, ফারহানা ইয়াসমিন চৈতি ও অনতু চন্দ্র বর্মন-কে যুগ্ম আহ্বায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কেন্দ্রীয় সংসদের সভাপতি ছাত্রনেতা দীপক শীল নতুন আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দকে শপথ পাঠ করান।

RSS
Follow by Email