বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Led05জেলাজুড়েবন্দররাজনীতি

বন্দর উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির লিফলেট বিতরণ ও সম্মেলন

#৮ মে সরকার পাতানো নির্বাচন করতে চাচ্ছে: সাখাওয়াত
#তারা নেত্রীকে বিনা চিকিৎসায় মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে: টিপু

লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন উপজেলা নির্বাচন বর্জনের লক্ষ্যে বন্দর উপজেলা বিএনপির কর্মী সম্মেলন ও লিফলেট বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩ মে) মদনপুর বাসস্ট্যান্ডে বন্দর উপজেলা বিএনপি’র সভাপতি মাজাহারুল ইসলাম হিরনের সভাপতিত্বে কর্মসূচীটি পালিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির আহ্বায়ক এড. মো. সাখাওয়াক হোসেন খাঁন এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব এড. মো. আবু আল ইউসুফ খান টিপু।

কর্মসূচীর শুরুতে বিএনপির নেতৃবৃন্দ মদনপুর বাসস্ট্যান্ড এলাকায় জনসাধারণের দ্বারে দ্বারে গিয়ে লিফলেট বিতরণ করেন পরে সকলে একত্রিত হয়ে সম্মেলন করেন।

এসময় সাখাওয়াত হোসেন বলেন, ৭ ই জানুয়ারির নির্বাচনে বন্দরবাসী যে ভূমিকা রেখেছে তার জন্য আমি ধন্যবাদ জানাই। ৮ মে সরকার পাতানো নির্বাচন করতে চাচ্ছে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও দলের কেন্দ্রীয় নেতাদের যৌথ সিদ্ধান্ত অনুযায়ী আমরা নির্বাচনে অংশ নিই নাই। যেহেতু এ সরকারের তত্ত্বাবধানে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়, আমরা এতে কখনও অংশ নেব না। আমাদের বিশ্বাস এই উপজেলা নির্বাচনও জনগণ বর্জন করবে।

এড. মো. আবু আল ইউসুফ খান টিপু বলেন, কুরআন ও হাদিসের কথা মুসলমানরা অমান্য যেমন করতে পারে না তেমনি বিএনপির হাইকমান্ডের সিদ্ধান্ত আমরা অমান্য করতে পারবো না। যদি খালেদা জিয়ার মুক্তি চান তবে উপজেলা পরিষদের নির্বাচন বর্জন করুন। ১৫ বছর ধরে কোন নির্বাচন সুষ্ঠু হয়নি। দিনের ভোট রাতে হয়েছে, ভোট কারচুপির মতো ঘটনা ঘটেছে। তারা আমাদের নেত্রীকে বিনা চিকিৎসায় মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। আমাদের ভোটের অধিকার হরণ করা হচ্ছে, ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার বার বার শিকার হচ্ছি। কিন্তু আমাদের আন্দোলন থেমে থাকবে না। আমরা ৮ ই মে উপজেলা নির্বাচন বর্জন করবো।

RSS
Follow by Email