বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Led04জেলাজুড়েবন্দররাজনীতি

বন্দর উপজেলা নির্বাচনে রশিদ-সানু-শান্তাকে সমর্থন ঘোষণা জাপা’র

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে তিন প্রার্থীর প্রতি সমর্থন ঘোষণা করেছে জাতীয় পার্টি। শুক্রবার (৩ মে) বিকেলে বন্দর উপজেলা জাতীয় পার্টির কর্মী সম্মেলনে দলটির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি লিয়াকত হোসেন খোকা এ ঘোষণা দেন।

সমর্থন জানিয়ে সাবেক এমপি খোকা বলেন, এই এলাকার এমপি সেলিম ওসমান সাহেব অনেক উন্নয়ন করেছেন। আরে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আর পছন্দের প্রার্থীকেই চেয়ারম্যান নির্বাচিত করতে হবে। না হলে কাঙ্খিত উন্নয়ন পাওয়া সম্ভব নয়। কারণ ডিরেক্টর ছাড়া এলাকার কোন উন্নয়ন করা সম্ভব না। আর তাই এমপির পছন্দের প্রার্থী নির্বাচিত হলে এলাকার বহু উন্নয়ন হবে।

তিনি আরও বলেন, এখানে জাতীয় পার্টি যারা নেতা কর্মীরা রয়েছেন তাদের সকলের সাথেই আলাপ-আলোচনা করে একটি সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সিদ্ধান্ত অনুযায়ী, বন্ধুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমরা এম এ রশিদ সাহেবকে সমর্থন করবো এবং তাকে জয়ী করে ঘরে ফিরবো।

এছাড়া, ভাইস চেয়ারম্যান পদে সানাউল্লাহ সান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ছালিমা হোসেন শান্তা কে নির্বাচিত করব। এ সময় উপস্থিত জাতীয় পার্টির নেতাকর্মীরা সিদ্ধান্তের প্রতি সমর্থন জানান।

কর্মী সভায় বন্দর উপজেলা জাতীয় পার্টির সভাপতি বাচ্চু মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন- জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, সাধারণ সম্পাদক আফজাল হোসেন, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহাম্মেদ, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক রিপন ভাওয়ালসহ বিভিন্ন ওয়ার্ড ইউনিয়নের নেতাকর্মীরা।

RSS
Follow by Email