শনিবার, জুন ২২, ২০২৪
Led02জেলাজুড়েবন্দরশিক্ষা

বন্দরে ৩ মাসের গ্রাফিক্স ডিজাইনের কোর্স: ২০ জুনের মধ্যে ভর্তি

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে ৩ মাস ব্যাপী গ্রাফিক্স ডিজাইন প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের আয়োজনে ও বন্দর উপজেলা প্রশাসনের সার্বিক সহায়তায় এ প্রশিক্ষণ চলবে। আগ্রহীদের আগামী ২০ জুনের মধ্যে ভর্তির আবেদন করতে হবে।

উপজেলা প্রশাসন সূত্রে, ৩ মাস ব্যাপী এ কোর্সে দক্ষ প্রশিক্ষকের মাধ্যমে ৬০ টি ক্লাস নেওয়া হবে। দুপুর ৩ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত মোর্ট ২৪০ ঘন্টা সময়ের জন্য এ প্রশিক্ষণ চলবে। কোর্স ফি নির্ধারণ করা হয়েছে ৫ হাজার ৫০০ টাকা। কোর্সে যা যা শিখানো হবে: এডবি ইলাস্ট্রেটর ও এডবি ফটোশপ ইনস্টল এবং এর টুলস ব্যবহার; বিসনেস কার্ড, লেটারহেড, ফ্লাইয়ার, ব্রোশার, লগো, লেবেল ও প্রডাক্ট প্যাকেজিং, ওয়েবসাইট ব্যানার, সোশ্যাল মিডিয়া পোস্ট শেখানো হবে; বিভিন্ন ধরণের মার্কেটপ্লেস পরিচিত, অ্যাকাউন্ট তৈরী এবং কাজ পাবার ব্যাপটারে সহযোগিতা এবং অর্জিত আয় কিভাবে ব্যাংকের মাধ্যমে নিয়ে আসা যায় সে ব্যাপারে সম্পূর্ণ সহযোগিতা দেওয়া হবে।

প্রশিক্ষণে ভর্তির যোগ্যতা: আগ্রহীদের নিজস্ব ল্যাপটপ হতে হবে এবং নূন্যতম শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাশ হতে হবে।

প্রশিক্ষণে অংশ নিতে আগ্রহীদের doict.bander.narayanganj.gov.bd এ গিয়ে রেজিস্টার অথবা বন্দরে সহকারী প্রোগ্রামারের দপ্তরে যোগাযোগ করতে হবে। ভর্তির পর অংশগ্রহণকারীদের ক্লাসের দিন জানিয়ে দেওয়া হবে।

RSS
Follow by Email