শুক্রবার, জুলাই ১২, ২০২৪
জেলাজুড়েবন্দর

বন্দরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত পরিচয়ের এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (৯ জুলাই) দিনগত রাত আনুমানিক দেড়টার দিকে বন্দর থানার মদনপুর টু মদনগঞ্জ সড়কের ফুলহরস্থ এ এইচ বি ব্রিক ফিল্ডের সামনে দুর্ঘটনাটি ঘটে। পুলিশ বলছে, নিহত ব্যক্তি মানসিক ভারসাম্যহীন ছিল।

এঘটনায় সড়ক পরিবহন আইনে মামলা রজু করা হয়েছে। ধামগড় ফাঁড়ির উপ-পরিদর্শক মো. কামাল হোসেন বাদী হয়ে অজ্ঞাত নামা চালককে আসামী করে বন্দর থানায় সড়ক দুর্ঘটনা আইনে এ মামলা রুজু করেন।

এব্যাপারে মামলার বাদী এস আই কামাল হোসেন লাইভ নারায়ণগঞ্জকে জানান, ৯৯৯ এ কল করে জানানো হয়, বন্দর থানার মদনপুর টু মদনগঞ্জ সড়কের ফুলহর এলাকায় এক যুবকের লাশ পরে আছে। আমরা ঘটনাস্থলে গিয়েছি, কোন যানবাহনের ধাক্কায় এ ঘটনা ঘটেছে তা জানা যায় নি। স্থানীয়দের সাথে কথা বলে জেনেছি, নিহত ব্যক্তি পাগল প্রকৃতির ছিলেন। বহু দিন যাবৎ সেই এলাকায় বাস করে আসছেন। তার পরিচয় কেউ বলতে পারে নি, তিনি কোথা থেকে এসেছেন কেউ জানেন না।

তিনি আরও জানান, এ ব্যাপারে থানায় সড়ক পরিবহন আইনে মামলা রুজু করা হয়েছে। আমরা নিহতের পরিচয় অনুসন্ধান করছি। ঘাতক চালককে আটকের চেষ্টা অব্যাহত আছে।

RSS
Follow by Email