মঙ্গলবার, জুন ১৮, ২০২৪
Led01জেলাজুড়েবন্দর

বন্দরে স্বামীকে আহত করে গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে। এসময় নিহতের স্বামীকেও আহত করেছে তারা। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) উপজেলার লেজার্স আবাসিক এলাকায় ওই ঘটনা ঘটে। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন বন্দর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবু বকর সিদ্দিক।

নিহত গৃহবধুর নাম দিপালী রানী (৪০)। তাঁর আহত স্বামীর নাম শ্যামাচন্দ্র দাস। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রতিবেশী ফরিদা বেগম ও তার ছেলে সিয়ামকে আটক করেছে পুলিশ।

নিহত দিপালী রানী বন্দর লেজার্স আবাসিক এলাকায় স্বামী শ্যামাচন্দ্র দাসকে নিয়ে কাউসারের বাড়িতে ভাড়া থাকতেন। স্থানীয়রা জানান, তিন দিন ধরে দিপালী রানীর সঙ্গে পাশের বাসার ফরিদার ঝগড়া চলছিল। গতকাল রাতে দিপালী রানী তার স্বামীকে নিয়ে ঘরে ঘুমিয়েছিলেন। আজ শুক্রবার (১ মার্চ) দরজা খোলা দেখতে পেয়ে এবং আহত শ্যামাচন্দ্রের কান্নার শব্দ শুনে প্রতিবেশীরা ঘরে প্রবেশ করেন। এসময় তারা দিপালী রানীর লাশ দেখতে পান। পরে আহত শ্যামাচন্দ্রকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বন্দর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবু বকর সিদ্দিক জানান, আজ শুক্রবার সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত দিপালী রানীর লাশ উদ্ধার করেছে। তার স্বামী শ্যামাচন্দ্রকে হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ফরিদা বেগম ও তার ছেলে সিয়ামকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে।

RSS
Follow by Email