বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
জেলাজুড়েবন্দর

বন্দরে সিমেন্ট কারখানায় চুরির চেষ্টায় আটক ৩

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে আকিজ সিমেন্ট কারখানার ক্যাবল চুরি করার সময় প্রহরীদের হাতে ধরা পড়েছে ৩ জন। পরে তাদের বন্দর পুলিশের কাছে হস্তান্তর করে কারখানার প্রহরীরা। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাত ৩টায় বন্দর থানার কদম রসুলের আকিজ সিমেন্ট ফ্যাক্টরী এমসিসি আর ল্যাব ভবনের নীচে এ ঘটনাটি ঘটে।

এব্যাপারে বৃহস্পিতবার সকালে আকিজ সিমেন্ট ফ্যাক্টরী নিরাপত্তা প্রহরী রতন বর্মন বাদী হয়ে ওই ৩ জনের বিরুদ্ধে একটি চুরি মামলা দায়ের করে। যার মামলা নং- ১৭(১২)২৩ ধারা- ৩৮০/৪৫৭/৪১১/ পেনাল কোড- ১৮৬০।

পুলিশ জানা যায়, আটককৃতরা হলেন বন্দর থানার ২৩ নং ওয়াডের একরামপুর ইস্পাহানী এলাকার আক্তার মিয়ার ছেলে ইমরান (১৯) একই এলাকার মৃত সিরাজুল মিয়ার ছেলে সোহাগ (১৮) ও আসলাম মিয়ার ছেলে শাওন (১৮)। পুলিশ আটককৃতদের কাছ থেকে দুইটি ৭৫ আরএম ক্যাবল উদ্ধার করে, যার একটির দৈর্ঘ্য ৪ ফুট ও অপরটির দৈর্ঘ্য ৩৭ ফুট। ক্যাবল দুটির সর্বমোট ওজন ২৬ কেজি। এছাড়াও বিভিন্ন প্রকার ক্যাবল উদ্ধার করা হয় যার সর্বমোট মূল্য ৩৯ হাজার টাকা ।

এব্যাপারে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা লাইভ নারায়ণগঞ্জকে বলেন, আকিজ সিমেন্ট কারখানায় চুরি করতে যেয়ে ৩ জন আটক হয়েছে। এব্যাপারে থানায় মামলা করা হয়েছে। আজ দুপুরে তাদের আদালেত প্রেরণ করা হয়েছে।

RSS
Follow by Email