শুক্রবার, জুলাই ১২, ২০২৪
Led05জেলাজুড়েবন্দর

বন্দরে সিটি কর্পোরেশনের ল্যাম্পপোস্টের তারে বিদ্যুৎস্পৃষ্টে নৈশপ্রহরীর মৃত্যু

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে নবীগঞ্জ-মদনগঞ্জ নতুন রাস্তার পাশে এক নৈশপ্রহরীর লাশ উদ্ধার করা হয়েছে। জানা যায়, ল্যাম্পপোস্টের বৈদ্যুতিক তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে। রবিবার (৩০ জুন) দিবাগত ওই ঘটনা ঘটে। পরে ভোরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন বন্দর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবু বকর সিদ্দিক।

নিহত ব্যাক্তির নাম মো. আবু বক্কর সিদ্দিক (৪৮)। সে বন্দর উপজেলার সিএসডি গেইটের খান বাড়ির মোড় এলাকার জানু দেওয়ানের ছেলে।

পুলিশ ও প্রত্যদর্শীরা জানায়, বন্দর উপজেলার সিরাজউদ্দৌলা ক্লাব হইতে নবীগঞ্জগামী রাস্তার ডিভাইডারের মাঝখানের বিদ্যুতের খুঁটির তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায আবু বক্কর। পরে স্থানীয় লোকজন সকাল ৭টার দিকে বিদ্যুতের খুঁটির তারের সাথে আবু বক্কর এর মৃতদেহ জড়ানো অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেয়।

বন্দর থানার উপ পরিদর্শক (এসআই) আবু বকর সিদ্দিক জানান, আমরা খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ ফোর্স যাই। আমরা লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য, নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে প্রেরণ করেছি। এ ঘটনায় অভিযোগ পেলে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে। নারায়ণগঞ্জ বন্দর থানায় একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন আছে।

RSS
Follow by Email