বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
জেলাজুড়েবন্দর

বন্দরে শিশু ধর্ষণের ৯ দিন পর মামলা, ভাড়াটিয়া আটক

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে শিশুকে ধর্ষণের ঘটনার ৯ দিন পর অভিযুক্ত ভাড়াটিয়াকে আটক করেছে বন্দর ফাঁড়ি পুলিশ। বৃহস্পতিবার রাতে বন্দর থানার র‌্যালী আবাসিক এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এর আগে গত ১৪ ফেব্রুয়ারি বেলা ১১টায় বন্দর র‌্যালী আবাসিক এলাকার নূর আলম মিয়ার ভাড়াটিয়া বাড়িতে ওই ধর্ষনের ঘটনাটি ঘটে।

আটককৃতর নাম সেলিম (৩৫)। সে রাজশাহী জেলার চন্দ্রিমা থানার শিরইল কলোনী এলাকার মৃত আব্দুল হালিম মিয়ার ছেলে। বর্তমানে সে বন্দর র্যালী আবাসিক ৩নং গলি এলাকার নূর আলম মিয়ার ভাড়াটিয়া।

এ ঘটনায় ধর্ষিতা শিশুর পিতা শাহীন মিয়া বাদী হয়ে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে লম্পট সেলিম মিয়াকে আসামি করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করেন। ওই মামলায় শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ। পুলিশ ভিকটিমকে উদ্ধার করে দুপুরে ২২ ধারায় আদালতে প্রেরণ করেছে পুলিশ।

জানাগেছে, মামলার বাদী শাহিন মিয়া ও তার পরিবার দীর্ঘ দিন ধরে বন্দর র‌্যালী আবাসিক এলাকার লিটন মিয়ার ভাড়াটিয়া বাড়িতে বসবাস করে আসছে। প্রতিদিনের ন্যায় গত ১৪ ফেব্রুয়ারি বেলা সাড়ে ১০টায় ভাড়াটিয়া শাহীন মিয়ার ১০ বছরের শিশু তাদের ভাড়াটিয়া বাসার সামনে খেলা করার সময় একই এলাকার নূর আলম মিয়ার ভাড়াটিয়া সেলিম মিয়া হঠাৎ শিশুকে ডেকে নিয়ে দোকানে পাঠায় সিগারেট আনার জন্য। ভিকটিম তার কথা মতে দোকান থেকে সিগারেট নিয়ে সেলিম মিয়ার ভাড়াটিয়া ঘরে গেলে ওই সময় সেলিম মিয়া শিশুকে কুপ্রস্তাব দেয়। এতে সে রাজি না হওয়ায় সেলিম মিয়া ওই শিশুর ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে পালিয়ে যায়।

RSS
Follow by Email