বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
জেলাজুড়েবন্দর

বন্দরে শিক্ষিকাকে উত্যক্ত, থানায় মামলা দায়ের

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে উত্যক্ত হওয়ায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এক মামলা দায়ের করেছেন এক শিক্ষিকা। তার নাম শাহিনুর খানম (৪২), বন্দর থানার ৪০৫ নং উইলসন রোড একরামপুর এলাকায় বাস করেন তিনি। অভিযুক্ত হলেন নোয়াখালী জেলার কবিরহাট থানার রামেশ্বপুর এলাকার কামাল উদ্দিন, পিতার নাম সাইদুল মিয়া।

মঙ্গলবার (২১ নভেম্বর) রাতে ভুক্তভোগী নারী বাদী হয়ে কামাল উদ্দিনকে আসামি করে বন্দর থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং ২১(১১)২৩।

মামলার তথ্যসূত্রে জানা গেছে, বন্দর থানার ৪০৫ নং উইলসন রোড একরামপুর এলাকার আজাদ খানের মেয়ে শাহিনুর খানম দীর্ঘদিন ধরে একটি সরকারি প্রাইমারি স্কুলে শিক্ষাকতা করে আসছিলেন। প্রায় ১০ বছর পূর্বে শিক্ষিকা শাহিনুর খানমের স্বামী মিজানুর রহমান মৃত্যুবরণ করেন। গত তিন বছর পূর্বে ঢাকা মিরপুর ১২ তে একটি প্রোগ্রামের কাজে গিয়ে কামাল উদ্দিন এর সাথে ওই শিক্ষিকার পরিচয় হয়। এসময় কামাল উদ্দিন তার স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলের কথা গোপন রাখে। গত ১৫ই জুন ওই শিক্ষিকার জামাতার মাধ্যমে তাকে বিয়ে করার প্রস্তাব দেয়। এ সুবাদে শিক্ষিকা প্রায় সময় কামাল উদ্দিনের সাথে বিভিন্ন স্থানে রিক্সা দিয়ে ঘুরতে যাওয়ার সময় কামাল উদ্দিন বেশ কিছু ছবি তোলে। পরে শিক্ষিকা কামাল উদ্দিনের স্ত্রী ও ছেলে মেয়েদের কথা জানতে পেরে কামাল উদ্দিনকে বিয়ে করবে না বলে জানায়। এ ঘটনায় কামাল উদ্দিন ক্ষিপ্ত হয়ে ওই শিক্ষিকাকে বিভিন্নভাবে উত্যক্ত করে। এর ধারাবাহিকতায় গত ৭ নভেম্বর রাত পৌনে ১ টায় বিয়ে পাগল কামাল উদ্দিন শিকার বসত ঘরে অনাধিকার ভাবে প্রবেশ করে হাত ধরে টানাটানি ও শরীরের বিভিন্ন স্থানে হাত দেয়।

এ ব্যাপারে বন্দর থানা ওসি মো. আবু বকর সিদ্দিক লাইভ নারায়ণগঞ্জকে জানান, এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত কামাল উদ্দিনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

RSS
Follow by Email