বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
বন্দর

বন্দরে মাদক ব্যবসায়ীদের হামলায় যুবক আহত

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে মাদক ব্যবসা বাধা দেওয়ার জের ধরে মাদক ব্যবসায়ীদের হামলায় পারভেজ (৩০) নামে এক যুবক রক্তাক্ত জখম হয়েছে বলে খবর পাওয়া গেছে। রোববার (৩ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় বন্দর বাড়ীপাড়া এলাকায় এই হামলার ঘটনাটি ঘটে।

স্থানীয় এলাকাবাসী মারাত্মক জখম অবস্থায় আহত যুবককে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। আহত পারভেজ বন্দর থানার বাড়ইপাড়া এলাকার মাকসুদ মিয়ার ছেলে।

সংঘর্ষের ঘটনার সংবাদ পেয়ে বন্দর থানা ও বন্দর ফাঁড়ি পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ঘটনায় আহত যুবকের ছোট ভাই পাভেল বাদী হয়ে রোববার (৩ ডিসেম্বর) ঘটনার ওই রাতে হামলাকারী রুহিত ও রোহানসহ ছয়জনের নাম উল্লেখ করে আরো ১০/১২ জনকে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

আহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বন্দর বাড়ীপাড়া এলাকার ইউনুস মিয়ার দুই ছেলে রুহিত ও রোহানসহ তাদের সাঙ্গপাঙ্গরা দীর্ঘদিন ধরে উল্লেখিত এলাকায় অবাধে মাদক ব্যবসা করে আসছিল। এ সুবাদে একই এলাকার মাকসুদ মিয়ার ছেলে পারভেজ উল্লেখিত মাদক ব্যবসায়ীদের মাদক ব্যবসা বাধা প্রদান করে আসছিল। এ ঘটনার জের ধরে মাদক ব্যবসায়ী রুহিত ও তার ভাই রোহান একই এলাকার মোশারফ মিয়ার ছেলে সিহাব একই এলাকার বোবা সেলিমের ছেলে তুহিন ওরফে টোকাই তুহিন ও মোশারব মিয়াসহ অজ্ঞাত নামা ১০-১২ জন সন্ত্রাসী ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে পারভেজকে হত্যার উদ্দেশ্যে অতর্কিত হামলা চালায়। ওই সময় হামলাকারীরা পারভেজকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে মৃত্যু নিশ্চিত ভেবে ফেলে রেখে পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক লাইভ নারায়ণগঞ্জকে বলেন, এ ঘটনায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত চলছে, কাউকে এখনো আটক বা গ্রেফতার করা হয়।

RSS
Follow by Email