রবিবার, জুন ২৩, ২০২৪
Led03আদালতজেলাজুড়েবন্দর

বন্দরে মনু হত্যাকান্ডে ১৫ জনের বিরুদ্ধে মামলা

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে মনিরুজ্জামান মনু (৪২) নামে যুবককে হত্যার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহতের স্ত্রী সাবিনা বেগম বাদী হয়ে শনিবার (৮ জুন) থানায় হত্যা মামলা দায়ের করেন। এতে ১৫ জনের নাম উল্লেখ করে আসামি করা হয়েছে ও সেই সাথে কয়েকজন অজ্ঞাতনামা আসামি রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এর আগে, শুক্রবার (৭ জুন) সকালে এনসিসির ২৭নং ওয়ার্ডের মুরাদপুরে নিজ বাড়ি থেকে মনুর লাশ উদ্ধার করে পুলিশ। হত্যা মামলার আসামিরা হলেন, মুরাদপুর এলাকার মনির, মিঠু, টিটু, ফারুক, মোজাম্মেল, নুরু হাজী, কাউসার, নাঈম, ফরহাদ, ফয়সাল, রায়হান, নুরুল, মোজাম্মেল, ইউনুস ও জনি। যার মামলা নং- ১৩(৬)২৪; ধারা- ১৪৩/ ৪৪৭/ ৪৪৮/ ৩০৭/ ৩২৩/৩২৫/৩৫৪/ ৩৮৯/ ৪২৭/ ৫০৬/ ১১৪/ ৩০২/ ৩৪ পেনাল কোড ১৮৬০।

স্বজনরা জানান, সোনারগাঁয়ের কুতুবপুর মামির জানাজা শেষে শুক্রবার বেলা ১১ টার দিকে মনিরুজ্জামান মনু বন্দরের মদনপুরের মুরাদপুর নিজ বাড়িতে আসে। এসময় একই এলাকার নুরা মিয়ার তিন ছেলে মিঠু, টিটু ও মনিরের নেতৃত্বে ১০ থেকে ১২ জনের দল মনুকে ঘর থেকে বাহির করে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করলে দুপুর ২ টার দিকে চিকিৎসাধিন অবস্থায় সে মারা যায়।

বন্দর থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) গোলাম মোস্তফা লাইভ নারায়ণগঞ্জকে বলেন, মনিরুজ্জামান মনু হত্যাকান্ডের ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এতে ১৫ জনের নাম উল্লেখ করে ও কয়েকজন অজ্ঞাতনামা করে আসামি করা হয়েছে আসামিদের গ্রেপ্তারের জন্য আমরা অভিযান অব্যাহত রয়েছে।

RSS
Follow by Email