রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Led05বন্দর

বন্দরে ভাগিনা ও ভগ্নীপতির মারধরে একজন নিহত

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে ঘর উঠানোকে কেন্দ্র করে ভাগিনা ও ভগ্নীপতির মারধরে বিল্লাল হোসেন (৪৫) নামে ব্যাক্তির মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে বন্দর উপজেলার পূর্ব কেওঢালা মুসলিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এলাকাবাসী মাধ্যমে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

নিহত বিল্লাল হোসেন বন্দর উপজেলার পূর্ব কেওঢালা এলাকার মৃত হযরত আলী মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের পূর্ব কেউঢালা এলাকা বিল্লাল হোসেনের ভগ্নীপতি আব্দুল গফুর, ভাগিনা খোকন ও রাজু মঙ্গলবার বেলা ১১ টার দিকে বন্দর উপজেলার মুসলিমপাড়া এলাকার রাস্তার পাশে দোকান ঘর উঠাতে নির্মাণ কাজ শুরু করে। এ সময় বিল্লাল হোসেন দোকান ঘর নির্মাণ কাজে বাধা দেন। এতে ভগ্নীপতি ও দুই ভাগিনা ক্ষিপ্ত হয়ে বিল্লালকে মারধর করে। এক পর্যায়ে বিল্লাল মাঠিতে লুটিয়ে পড়েন।

খবর পেয়ে পরিবারের লোকজন এসে বিল্লালকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বিল্লাল হোসেন মারা যান।

কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর এইচ এম মাহমুদ জানান, বন্দরের পূর্ব কেওঢালা মুসলিম পাড়া এলাকায় দোকান উঠানোকে কেন্দ্র করে মামা ও ভাগিনা ভগ্নীপতির মধ্যে কথা কাটাকাটি এবং ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। এক পর্যায়ে বিল্লাল মাঠিতে লুটিয়ে পড়ে। প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বিল্লাল মারা যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ঘটনার সঙ্গে জড়িতরা পাশ্ববর্তী সোনারগাঁও উপজেলার কাঁচপুর ইউনিয়নের খাসপাড়া এলাকার বাসিন্দা বলে তিনি জানান।

RSS
Follow by Email