শুক্রবার, জুলাই ১২, ২০২৪
Led03জেলাজুড়েবন্দর

বন্দরে বকেয়া বেতনের দাবিতে ষ্টার পারটেক্স গ্রুপে শ্রমিক বিক্ষোভ

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে ষ্টার পারটেক্স গ্রুপ‘র শ্রমিকেরা। বুধবার (৩ জুলাই) সকাল ১০টায় বন্দর থানার হরিপুরস্থ উল্লেখিত প্রতিষ্ঠানের সামনে হরিপুর-বন্দর সংযোগ সড়কে এ অবরোধ ও বিক্ষোভ করে উত্তেজিত শ্রমিকরা ।

বিক্ষোভের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন নারায়ণগঞ্জ ইন্ডাষ্ট্রিয়াল পুলিশের এএসপি আমিনুল হক ও বন্দর থানার অফিসার ইনচার্জ ওসি গোলাম মোস্তফা।

শ্রমিকদের অভিযোগ, দুই বছরের চিকিৎসা ভাতা ও চলতি মাস সহ তিন মাসে বকেয়া বেতন না দিয়ে শ্রমিকদের জোর পূর্বক কাজ করাচ্ছেন। বাসা ভাড়া, দোকানের বকেয়া বাকি পড়ে আছে তিন মাস। বাকী পরিশোধ করতে ব্যর্থ হওয়ায় দোকানদারদের অনীহায় অনাহারে অর্ধাহারে পরিবার নিয়ে মানববেতর জীবন যাপন চলছে।

ইন্ডাষ্ট্রিয়াল পুলিশ নারায়ণগঞ্জ কন্ট্রোলে দায়িত্বরত কনস্টেবল আশিক রায়হান লাইভ নারায়ণগঞ্জকে বলেন, নারায়ণগঞ্জ ইন্ডাষ্ট্রিয়াল পুলিশের এএসপি আমিনুল হকের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে যায়। সেখানে মালিকদের সাথে কথা বলে শ্রমিকদের দাবির বিষয়টি সমাধান করা হয়। বর্তমানে সেখানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

স্টার পারটেক্স বোর্ড মিলের ব্যবস্থাপক আব্দুল্লাহ আল আমিন বলেন, আগামী ১০ জুলাই শ্রমিকদের বকেয়া বেতন পরিশোধ করা হবে। এ শর্তে বিক্ষুব্ধ শ্রমিকরা দুপুরে কাজে যোগদান করেন।

RSS
Follow by Email