বুধবার, জুন ১৯, ২০২৪
Led02অর্থনীতিজেলাজুড়েবন্দররাজনীতি

বন্দরে ‘প্রধান ফিলিং স্টেশন’ উদ্বোধন করলেন এমপি সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: শীতলক্ষ্যা নদীর ওপরে নির্মিত নাসিম ওসমান সেতুতে দূর পাল্লার গাড়ির জ্বালানি তেল সংকট দূর করতে, প্রধান ফিলিং স্টেশন চালু করা হয়েছে। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বিকালে বন্দর উপজেলার ফরাজীকান্দা নাসিম ওসমান সেতুর টোল প্লাজা সংলগ্ন এলাকায়, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার প্রধানের মালিকানাধীন স্টেশনটি উদ্বোধন করেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান।

এর আগে সকাল থেকে মাদ্রাসার এতিম শিক্ষার্থীরা প্রতিষ্ঠানের মঙ্গল কামনা করে কোরআন শরীফ খতম পাঠ করা হয়। পরে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান প্রধান ফিলিং স্টেশন উদ্বোধন পূর্বে পরিদর্শন করে উদ্বোধন উপলক্ষে মিলাদ ও দোয়ায় অংশগ্রহন করেন। এরপর ফিতা কেটে কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার প্রধানের মালিকানাধীন স্টেশনটি উদ্বোধন করেন তিনি।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান বলেন, আজকে কোন জনসভা হয়নি, তাই বক্তব্য দেয়ার প্রয়োজন মনে করিনি। তবুও এতো মানুষ আজকে উপস্থিত হয়েছেন। আপনাদের উদ্দ্যেশে বলবো এটা একটা এই এলাকার উন্নয়ন। প্রধান ফিলিং স্টেশনটা যাতে ঠিকঠাক মতো চলে ও কোন বিপদ আপদ না হয় এবং সুন্দরভাবে যাতে দেলোয়ার প্রধান ব্যবসা করতে পারে। আমরা যাতে সবাই শান্তিপূর্ণভাবে থাকতে পারি।

তিনি আরও বলেন, সামনে একটা নির্বাচন আছে, এই নির্বাচন নিয়ে অনেকেই অস্থির হয়ে থাকে। আমি সবার কাছে অনুরোধ করবো ধৈর্য ধারণ করার জন্য। আর নির্বাচন নিয়ে যাতে আমাদের মধ্যে কোন রকম গন্ডগোল না হয়। আমরা বসে একটা সিদ্ধান্ত নিতে পারি অথবা সবাই নির্বাচন করতে পারি। এতে এলাকার মানুষের ভালো হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দিপু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন প্রমুখ।

RSS
Follow by Email