শনিবার, জুলাই ২৭, ২০২৪
Led04

বন্দরে পাতিলে সাড়ে ৫ কেজি গাঁজা, আটক ৩

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে ৩ যুবককে আটক করেছে র‌্যাব-১১। তাদের দাবি আটককৃতরা মাদক ব্যবসায়ী। রবিবার (১৩ আগস্ট) বন্দর উপজেলার মদনপুর রাফি ফিলিং স্টেশন’র সামনে থেকে তাদের আটক করা হয়। এ সময় সিলভারের ডেকসি/পাতিলের মধ্যে করে সাড়ে ৫ কেজি গাঁজা নিয়ে পালানোর সময় হাতে নাতে আটক করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃতরা হলো, ব্রাক্ষণবাড়িয়া কাইমপুর মন্দবাগ বাজার বায়েক ইউনিয়নের চাড়ুয়া গ্রামের মৃত আ. লতিফের ছেলে মো. লোকমান (৩৫), ব্রাক্ষণবাড়িয়া কাইমপুর মন্দবাগ বাজার এলাকার পরেশ চন্দ্র বর্মণের ছেলে আকাশ চন্দ্র বর্মণ (২৪) ও ব্রাক্ষণবাড়িয়া কাইমপুর লক্ষিপুর এলাকার মো. সাব্বির হোসেন (১৮)।

র‌্যাব-১১ মিডিয়া অফিসার (সিনিয়র এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানায় যে, তারা সকলেই পেশাদার মাদক ব্যবসায়ী। তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ বিশেষ কৌশল অবলম্বন করে মাদকদ্রব্য গাঁজা নারায়াণগঞ্জ ও ঢাকার আশ-পাশ এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যহত থাকবে। আসামীদের পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

RSS
Follow by Email