বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
Led05জেলাজুড়েবন্দর

বন্দরে ধর্ষণের পর গর্ভপাতের অভিযোগ, অভিযুক্তের ভাই-ভাবি আটক

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে এক যুবতী (১৮)কে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের পর গর্ভপাত ঘটানোর মামলায় ধর্ষকের বড় ভাই ও তার স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১ ডিসেম্বর) দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করে পুলিশ। এর আগে, বৃহস্পতিবার রাতে বন্দর উপজেলার একরামপুর ইস্পাহানী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গত ৮ নভেম্বর রাত ৮টায় বন্দর থানার ইস্পাহানী এলাকাস্থ কাউছার মিয়ার ভাড়াটিয়া ঘরে ধর্ষণের ঘটনাটি ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলো- বন্দর থানার ২৩ নং ওয়ার্ডের একরামপুর ইস্পাহানি এলাকার কাউছার মিয়ার ভাড়াটিয়া মৃত ইব্রাহিম সরদারের ছেলে আনোয়ার হোসেন (৩২) ও তার স্ত্রী কামরুন নাহার (২৬)।

এ ব্যাপারে ভুক্তভোগী ধর্ষিতা যুবতী বাদী হয়ে গত বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাতে ধর্ষক আক্তার হোসেন, বড় বোন ফাতেমা বেগম, বড় ভাই আনোয়ার হোসেন ও তার স্ত্রী কামরুন নাহারকে আসামী করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করে। যার মামলা নং৩২(১১)২৩।

মামলার তদন্তকারি কর্মকর্তা মোহাম্মদ ফয়েজ হোসেন জানান, মামলা দায়েরের ওই রাতে মামলার ৩নং ও ৪নং আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। মামলার প্রধান আসামী ধর্ষক আক্তার হোসেনকে গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান অব্যহত আছে।

RSS
Follow by Email