সোমবার, জুন ২৪, ২০২৪
Led05জেলাজুড়েবন্দর

বন্দরে দুই যুবক আটক, ইয়াবা উদ্ধার

লাইভ নারাণগঞ্জ: বন্দরে দুই যুবককে আটক করেছে থানা পুলিশ। তাদের দাবি আটককৃত ২জন মাদক ব্যবসায়ী এবং আরও দুইজন পালিয়ে গেছে। মঙ্গলবার রাত পৌনে ৯টায় বন্দর রুপালী আবাসিক এলাকার ইউসুফ সরকারের বাড়ী নীচতলা ভাড়াটিয়া রুমে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরে মাদক মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৭৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

আটককৃতরা হলো বন্দর থানার ২০নং ওয়ার্ডের দড়ি-সোনাকান্দা এলাকার বশির উদ্দিন মিয়ার ছেলে সাব্বির (২৮) ও মদনগঞ্জ সৈয়ালবাড়ী ঘাট এলাকার শাহজাহান মিয়ার ছেলে সাজ্জাদ হোসেন (২২)। পলাতকরা হলো ২০নং ওয়ার্ডের দড়ি-সোনাকান্দা এলাকার কাইউম মিয়ার ছেলে রিয়েল (৩০) ও একই এলাকার মৃত নাসির মিয়ার জামাতা বিল্লাল হোসেন (৩২)।

এই ঘটনায় বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল বারেক হাওলাদার বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে। যার মামলা নং- ৩৪(৯)২৩।

থানা সূত্রে জানা গেছে, আটককৃত ও পলাতক যুবকরা র্দীঘ দিন ধরে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে উল্লেখিত বাড়িতে অভিযান চালিয়ে ৭৮ পিছ ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়। বাকি দুই মাদক ব্যবসায়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়।

RSS
Follow by Email