রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Led02বন্দর

বন্দরে ডাকাতের ছুরিকাঘাতে নাইটগার্ড নিহত

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে ডাকাত দলের ছুরিকাঘাতে এক নাইটগার্ড নিহত হয়েছে।

ঢাকা মেডিকেল কলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার (২৩ জুলাই) দুপুরে তাঁর মৃত্যু হয়।

এর আগে শুক্রবার রাতে সোনাকান্দা কবরস্থান রোড এলাকায় নির্মাণাধিন তিন তলা ভবনে ডাকাতির সময় ছুরিকাঘাত করা হয় তাকে।

নিহত নাইটগার্ড সোনাকান্দা কবরস্থান রোড এলাকার মৃত. জব্বার মিয়ার ছেলে মো. জয়নাল উদ্দিন(৬০)।

স্থানীয়রা জানান, সোনাকান্দা কবরস্থান রোড এলাকায় মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক কর্মকর্তা মো. রাসেল মিয়ার মালিকানাধিন তিনতলা ভবনের নির্মাণ কাজ চলছে। ভবনের নির্মাণ সামগ্রী দেখভালের জন্য রাতে নাইটগার্ড হিসাবে জয়নাল উদ্দিন (৬০)কে দায়িত্ব দেয়া হয়। দীর্ঘ ৩/৪ মাস ধরে নাইটগার্ডের ডিউটি করে আসছেন তিনি। শুক্রবার রাত ২ টা থেকে ৩ টার মধ্যে সংঘবদ্ধ একটি দল ভবনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এসময় নাইটগার্ড জয়নাল ডাকাতদের বাধা দিলে তারা ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে পালিয়ে যায়। ভোরে পথচারিরা তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার বাড়িতে খবর দেয়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুইদিন পর চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে তার মৃত্যু হয়।

ভবন মালিক রাসেল মিয়া জানান, আমার বিল্ডিংয়ের নির্মাণ সামগ্রী পাহাড়া দেওয়ার জন্য জয়নাল কাকাকে দায়িত্ব দেয়া হয়। শুক্রবার রাতে কোনো এক সময়ে মালামাল ডাকাতি করতে সংঘবদ্ধ ডাকাত দল এখানে আসে। এসময় তাদের বাধা দেয়ায় তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর ছিদ্দিক জানান, নাইটগার্ডের হত্যার ঘটনায় মামলা প্রক্রিয়াধিন। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা অব্যহত রয়েছে।

RSS
Follow by Email