সোমবার, জুন ২৪, ২০২৪
Led03জেলাজুড়েবন্দর

বন্দরে জামায়াত ও যুবদল নেতাসহ গ্রেপ্তার ৩

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে বিএনপি ও জামায়াতের ৩ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে বন্দর থানা ও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার (২৪ নভেম্বর) রাতে বন্দর থানার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে জামায়াতের ২ নেতার বিরুদ্ধে বন্দর থানায় [১৬(১)২৩] নং মামলা ও যুবদল নেতার বিরুদ্ধে [৩৩(১০)২৩] নং মামলা রজু করা হয়েছে।

শনিবার ২৫ (নভেম্বর) দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার চিংগুরিয়া এলাকার মৃত হাজী মফিজুর রহমানের ছেলে, নবীগঞ্জ আনন্দনগর নুরানী কওমী মাদ্রাসার মোহতামিম জামায়াত নেতা মুফতি আতিকুর রহমান (৪০); বন্দর থানার লালখারবাগ এলাকার মৃত বাদশা মিয়ার ছেলে, জামায়াত কর্মী আজহারুল মিয়া (৪৫) ও বন্দর থানার কদম রসুল কলেজ সংলগ্ন এলাকার মৃত শওকত আলী মিয়ার ছেলে, যুবদল নেতা সাইফুল ইসলাম বাবু (৪৫)।

এব্যাপারে বন্দর থানার ওসি মো. আবু বকর সিদ্দিক লাইভ নারায়ণগঞ্জকে বলেন, আটককৃতদের শুক্রবার (২৪ নভেম্বর) পৃথক অভিযানে পাকরাও করা হয় এবং পরদিন শনিবার (২৫ নভেম্বর) কোর্টে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১১ জানুয়ারী জামায়াত ইসলামী নেতাকর্মীরা বন্দর রেললাইন এলাকায় ভাংচুর ও ককটেল বিস্ফোরন ঘটিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি ও আতংক বিরাজ করে। এছাড়াও গত ২৯ আক্টোবর বন্দর উপজেলা বিএনপি নেতাকর্মীরা হরতাল সমর্থনে বন্দর উপজেলার মদনপুর টু মদনগঞ্জ সড়কের রাস্তায় টায়ার জ্বালিয়ে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি ও ককটেল বিস্ফোরণ ঘটিয়ে জনমনে আতংক সৃষ্টি করে।

RSS
Follow by Email