বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
Led05জেলাজুড়েবন্দর

বন্দরে চুরি করতে গিয়ে অগ্নিদগ্ধ ১

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে চুরি করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে একজন আহত হয়েছে। শনিবার (২৫ নভেম্বর) দিবাগত রাত ১২টার দিকে কলাগাছিয়া ইউনিয়নের হাজীপুরে এ ঘটনা ঘটে। আহতের নাম হুমায়ুন (৩০), বিদ্যুৎপৃষ্ট হয়ে তার মূখমন্ডল ছাড়া পুরো শরীর ঝলসে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে দ্রুত ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিট হাসপাতালে ভর্তি করানো হয়।

জানা গেছে, বন্দর ইউনিয়ন হাজীপুর তা’লিমুল মিল্লাত মাদ্রাসা ও এতিমখানা শিক্ষা প্রতিষ্ঠানে ভবনের উন্নয়ন কাজ চলছিল। শনিবার গভীর রাতে হুমায়ুনসহ অজ্ঞাত চোরেরা অত্র প্রতিষ্ঠানের ছাদে উঠে নিমার্নাধীণ বিল্ডিংয়ে থাকা লোহার লম্বা রড চুরি করার জন্য। রড় নিয়ে যাওয়ার সময় বিদ্যুতের খুটির উপর বিদ্যুতের হাই ভোল্টেজের তারের সাথে রড পেচিয়ে যায় ও হুমায়ুন অগ্নিদগ্ধ হয়। বিকট শব্দ হয় বলে বাকি চোরেরা আহত হুমায়ুনকে ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় আহত হুমায়ুনকে দ্রুত ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিট হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে হাজীপুর তা’লিমুল মিল্লাত মাদ্রাসা ও এতিমখানা কর্তৃপক্ষ বন্দর থানায় একটি অভিযোগ করবে বলে জানিয়েছে। মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ওমর ফারজা খান সাঈদ বলেন, হাজীপুর তা’লিমুল মিল্লাত মাদ্রাসা ও এতিমখানায় এতিম শিক্ষার্থীদের পাঠ দান করা হয়। প্রায়ই এই মাদ্রাসায় চুরির ঘটনা ঘটে। গতকাল রাতে মাদ্রাসায় চুরি করতে গিয়ে এক চোর অগ্নিদগ্ধ হওয়ার সংবাদ শুনে মাদ্রাসায় যাই এবং সরকারী দ্রুত সেবা ৯৯৯ এ ফোন দেই। তবে এখনও কোন পুলিশ ঘটনাস্থলে আসে নাই।

RSS
Follow by Email