মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Led04জেলাজুড়েবন্দর

বন্দরে চার যুবক আটক, ২৬ কেজি গাঁজা উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে ৪ যুবককে আটক করেছে র‌্যাব-১১। তাদের দাবি আটককৃতরা মাদক ব্যবসায়ী। শনিবার (১৯ আগস্ট) রাতে বন্দর উপজেলার মদনপুর রাফি ফিলিং স্টেশনের সামনে চট্টগ্রাম টু ঢাকাগামী মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৬ কেজি গাঁজা উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃতরা হলো, চট্টগ্রাম আকবর শাহ থানার সিটি গেইট, বিশ্ব কলোনি কাচাবাজার এলাকার মো. রফিকের ছেলে মো. সাজু (২৬), সিদ্ধিরগঞ্জ পাইনাদী নতুন মহল্লা এলাকার মোহাম্মদ আলীর ছেলে মোঃ ইব্রাহীম (২৫), নোয়াখালী কোম্পানীগঞ্জ চর লেংটা এলাকার মো. ফারুকের ছেলে মো. দিদার (২৩) ও নোয়াখালী চর জব্বারের মধ্যম বাগ্যা এলাকার জামাল মাঝির ছেলে মো. জিসান (১৯)।

র‌্যাব-১১ সিনিয়র সহকারী পরিচালক (সিনিয়র এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, শনিবার রাত ১ টায় মদনপুরে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। ২৬ কেজি গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে এসে নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় দীর্ঘদিন ধরে সরবরাহ করে বলে জানায়। প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা সাধারন পথচারীর ছদ্মবেশ ধারণ করে বিভিন্ন সময়ে অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা বিক্রয় ও সরবরাহ করে। মাদকের মতো সামাজিক ব্যধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

RSS
Follow by Email