বুধবার, মে ২২, ২০২৪
Led05জেলাজুড়েবন্দররাজনীতি

বন্দরে এমএ রশিদের নির্বাচনী ক্যাম্পের উদ্বোধন

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এমএ রশিদের পক্ষে নির্বাচনী ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) বন্দরের ৪নং, ৫নং ও ৬নং ওয়ার্ডে নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করা হয়।

নির্বাচনী ক্যাম্প উদ্বোধনকালে উপস্থিত ছিলেন বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, বন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুজ্জামান, সাধারণ সম্পাদক এড. তাজুল ইসলাম, বন্দর থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও যুবলীগ নেতা খান মাসুদ, ৪নং ওয়ার্ডের মেম্বার সাইদুল ইসলাম, সেচ্ছাসেবক লীগ নেতা কালাম, আওয়ামী লীগ নেতা আক্তার, সফিউদ্দিন উপস্থিত ছিলেন ৯ নং ওয়ার্ডের সভাপতি তানভীর আহম্মেদ, আব্দুর রহমান খান, মহানগর ছাত্রলীগ নেতা ফাহিম কবিরসহ আরও অনেকে।

ক্যাম্পে বন্দর ইউনিয়ন চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ বলেন, আপনাদের কাছে আহ্বান রেখে গেলাম। আমাদের উন্নয়ন কর্মকান্ড যেভাবে চলছে, যদি আমরা আমাদের এমপি সাহেবের পছন্দের ক্যান্ডিডেট কে সেই চেয়ারে বসাতে ব্যর্থ হই তাহলে উন্নয়নের সে ধারাবাহিকতা কিন্তু বজায় থাকবে না। বন্দরের আনাচে-কানাচে যেভাবে উন্নয়ন হচ্ছে তা হচ্ছে আমাদের এমপি সাহেব ও রশিদ ভাইয়ের পরিশ্রমের বিনিময়ে। আমরা জনপ্রতিনিধিরাও জনগণের সেবায় সদা প্রস্তুত আছি।

যুবলীগ নেতা খান মাসুদ বলেন, রশিদ ভাই একজন বীর মুক্তিযোদ্ধা, উনি আমাদের মুরুব্বি। ৭১ এ তিনি দেশ স্বাধীন করতে যুদ্ধ করেছেন। বাঙালিদের স্বাধীন করতে যুদ্ধ করেছেন। উনি বর্তমানে উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। ঈমানের সহিত দায়িত্ব পালন করে যাচ্ছেন। জনগণের জন্য তিনি নিরলস পরিশ্রম করে কাজ করে যাচ্ছেন। তাই আসুন, ২১ মে আমরা আমাদের পরিবারের সদস্যদের নিয়ে রশিদ ভাইকে ভোট দিয়ে আবার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করবো।

৬নং ওয়ার্ডের মেম্বার মো. আজিম বাবুল বলেন, উপজেলায় এমন কোন দিন নাই যে মিটিং না থাকে। রশিদ ভাই বন্দরবাসীর ভালোর জন্য সবসময় ব্যস্ত থাকেন। সব গ্রামে উনি আসতে পারেন না। আমরা মেম্বাররা জনপ্রতিনিধিরা আছি। আপনাদের সকল সমস্যা তার কাছে তুলে ধরি। তার সাথে পরামর্শ করে সমস্যা সমাধান করার চেষ্টায় থাকি। রশিদ ভাই সবসময় মেম্বার,চেয়ারম্যানদের মূল্যায়ন করেন। জনগণের ভালাইয়ের জন্য উনি কাজ করেন। তাই এসময় আমরা তার পাশে থাকছি। ইশাল্লাহ. রশিদ ভাইকে আবারও চেয়ারম্যান পদে জয়যুক্ত করবো।

RSS
Follow by Email