বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
বন্দর

বন্দরে আ.লীগের প্রস্তুতি সভা

লাইভ নারায়ণগঞ্জ: আগামী ১৩ অক্টোবর কাচঁপুরে আওয়ামী লীগের মহাসমাবেশ সফল করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে বন্দর সমর ক্ষেত্র ৭১র অফিসে মতবিনিময় সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধাএম এ রশিদ।

সোনারগাঁ থানার কাঁচপুরে আওয়ামী লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ সফল করার জন্য নানা দিক-নির্দেশনা দেন বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধা, মহানগর শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, হাজী আব্দুস সামাদ, সহিদুল হাসান মৃধা, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান, আলমগীর হোসেন, জাকির হোসেন, মাহবুবুর রহমান কমল, নাজমুল হাসান আরিফ, কাউন্সিলর শাহীন মিয়া, শাহনেওয়াজ রাহাত, হাবিবুর রহমান হাবিব, কুদ্দুস মৃধা, আরফাত কবির ফাহিম, জিয়াউল হাসান বাবু, হালিম প্রধান, মো. উজ্জ্বল হোসেন, দেলোয়ার হোসেনসহ মহানগর বন্দরের ৯টি ওয়ার্ডে নেতৃবৃন্দ।

এম এ রশিদ বলেন, ১৩ তারিখের সমাবেশে বন্দর উপজেলার ৫টি ইউনিয়ন ও সিটির ৯টি ওয়ার্ড থেকে প্রায় ৩০ হাজার নেতাকর্মী উপস্থিত থাকবে। শহরের এ যাবতকালের সকল সভা সমাবেশে বন্দরের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত থেকে প্রমাণ করেছে। ১৩ তারিখের সমাবেশে এর প্রমাণ আবারও রাখবেন।

RSS
Follow by Email