শুক্রবার, জুলাই ১২, ২০২৪
Led01Led05জেলাজুড়েবন্দর

বন্দরে আলোচিত মনু হত্যায় ২জন আটক, পুলিশ বলছে ‘অভিযান অব্যহত’

লাইভ নারায়ণগঞ্জ:  চাঞ্চল্যকর মনু হত্যা মামলার দুই জন অভিযুক্তকে আটক করেছে পুলিশ। বুধবার (৩ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জের পুলিশ সুপার কার্যলয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় অতিরিক্ত পুলিশ সুপার আমির খসরু। এ ঘটনায় নিহত মনুকে পিটিয়ে হত্যার সময় আটককৃতদের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

আটককৃতরা হলো, বন্দর থানার মুরাদপুর এলাকার ছিদ্দিক মিয়ার ছেলে হত্যা মামলার ৯নং এজাহারভূক্ত আসামী ফরহাদ (২১) ও তার বড় ভাই মামলার ১০ নং এজাহারভূক্ত আসামী ফয়সাল (২৫)।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, গত ৭ জুন বন্দর উপজেলার মুরাদপুর এলাকায় নিজ বাড়িতে মনিরুজ্জামান ওরফে মনুকে নৃশংসভাবে হত্যা করা হয়। সে সময় তাকে পিটিয়ে হত্যার ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই ঘটনায় নিহতের স্ত্রী সাবিনা বেগম বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ করে, বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মনু হত্যাকাণ্ডে সরাসরি অংশ নেয়া মামলার দুই অভিযুক্তকে মঙ্গলবার রাতে বন্দর উপজেলার নয়াবাড়ী এলাকা থেকে আটক করা হয়।

পুলিশ জানায়, মনুকে নৃশংসভাবে পিটিয়ে হত্যার প্রকাশিত একটি ভিডিও দেখে গ্রেফতারকৃত আসামীদের সনাক্ত করা হয়। ঘটনার পর পর তারা পালিয়েছিলো। এমামলায় আরও একজনকে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের অভিযান চলছে।

RSS
Follow by Email