রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Led05জেলাজুড়েবন্দর

বন্দরে অটিজম চাইল্ড কেয়ারে ঈদ সামগ্রী বিতরণ

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে অটিজম চাইল্ড কেয়ারে অধ্যায়নরত প্রতিবন্ধী শিশু-কিশোরদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (৩ এপ্রিল) সাবিলা ফাউন্ডেশনের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের প্রতিষ্ঠাতা হাসিনা রহমান সিমুর সভাপতিত্বে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) গোলাম মোস্তফা ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনন্দধামের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার মো: মারুফ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের সভাপতি জনাব ইকবাল আহমেদ সহ,আনন্দধামের মহাসচিব শ্রী বিশ্বজিৎ সাহা, প্রতিষ্ঠানটির পরিচালক মতিউর রহমান মুক্তি, খোকন গাজী, মো: সেলিম, আবদুর রহমান বাচ্চু, প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, শিক্ষক শিক্ষয়িত্রী বৃন্দ,অভিভাবক বৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের সাবিলা অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমি আজ বন্দর থানার দায়িত্ব পাওয়ার পর প্রথম বারের মত এই অসহায় অটিস্টিক শিশুদের মাঝে আসলাম। আমার খুব ভালো লাগলো এই অসহায় শিশুদের মাঝে একটা নির্মল সময় অতিবাহিত করতে পেরে। আমি সমাজের সমস্ত নাগরিকদের কাছে আহবান জানাবো, আপনারা আপনাদের সাধ্য অনুযায়ী এই অটিস্টিক শিশু-কিশোরদের পরিবারের পাশে এসে দাড়াবেন, যেন তারা অসহায় বোধ না করে। তিনি বলেন সরকারের পাশাপাশি সাধারণ নাগরিক হিসেবে প্রতিবন্ধীদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। তিনি বলেন পুলিশ প্রশাসন প্রতিবন্ধীদের নিরাপত্তা বিধানে সচেতন।

বিশেষ অতিথি শাহরিয়ার মো: মারুফ বলেন প্রতিবন্ধীরা আমাদেরই সন্তান। এই সামাজের নাগরিক হিসেবে তাদের লালন পালনের দায়িত্ব আমাদের সবার। সভার সভাপতি হাসিনা রহমান সিমু প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের কে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনাদের আগমন আমাদেরকে সামনের দিনগুলুতে প্রতিবন্ধীদের নিয়ে কাজ করতে সাহস জোগাবে।

RSS
Follow by Email