শনিবার, মে ২৫, ২০২৪
Led02জেলাজুড়েবন্দররাজনীতি

“বন্দরের উন্নয়নে সেলিম ওসমানের বিকল্প নাই, তাই ওনার প্রার্থীকে জয়ী করতে হবে”

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম বলেছেন, কোন ইউনিয়ন বা উপজেলার চেয়ারম্যান এক কিলোমিটার রাস্তা করার ক্ষমতা নাই, যদি না ওই এলাকার সংসদ তাকে সহযোগীতা না করে। এই রশিদ ভাই আপনাদের প্রিয় সংসদ সেলিম ওসমানের প্রতিনিধি। উনি যখন তার কাছে গিয়ে বলবে যে এই এলাকার মানুষকে এই কাজটির কথা আমি বলেছি, তখন তিনি ওনার এবং আপনাদের সম্মানসার্থে ওই কাজটি করে দিবেন। আর যদি সেলিম ওসমানের পছন্দের প্রার্থী না হয়, তাহলে তো সে তার কাছে যেতে পারবে না। সে শুধু একটি গাড়ি পাবে, বেতন পাবে, সব সুযোগ সুবিধা পাবে; বঞ্চিত হবেন আপনারা।

সোমবার (৫ মে) সন্ধ্যায় বন্দর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এম এ রশিদের এক নির্বাচনী উঠান বৈঠকে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

শাহ্ নিজাম বলেন, আমি যখন এখানে আসছিলাম, তখন অনেকগুলো সুন্দর সুন্দর রাস্তা দেখতে পেয়েছি। এখানে শিক্ষা ব্যবস্থার উন্নতি হয়েছে, বাচ্চারা উন্নত শিক্ষা পাচ্ছে। আল্লাহ আপনাদের সবাইকে বিবেক দিয়েছেন, আপনাদের ভাগ্যের পরিবর্তন আপনাদের করতে হবে। আপনার ভালো আপনারই বুঝতে হবে। কাকে ভোট দিলে আপনার ভাগ্য পরিবর্তন হবে, আপনারা ভালো থাকবেন, আপনাদের অধিকার প্রতিষ্ঠিত হবে; সেই দিকে আপনাদেরই দৃষ্টি রাখতে হবে। আমরা বক্তব্য দিবো, কিন্তু বিবেচনা করবেন আপনারা।

তিনি আরও বলেন, কোনটা আগুন কোনটা পানি, সেটা আপনাদের বিবেচনা করতে হবে। সঠিক মানুষকে নির্বাচিত করার মধ্য দিয়ে একটি সুন্দর বাংলাদেশ গড়ে উঠবে। আমি বিবেক কেনায় বিশ্বাসসি নই। আমি বিশ্বাস করি, বন্দরের মানুষের বিবেক কেনার ক্ষমতা কোন রাজাকারের নেই।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহাসহ অনেকেই উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email