বুধবার, জুন ১৯, ২০২৪
Led03জেলাজুড়েবন্দররাজনীতি

বছরের প্রথম দিনে সেলিম ওসমানের সেবায় দেলোয়ার

লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী একেএম সেলিম ওসমানের পক্ষে, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদে বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনি ক্যাপ উদ্বোধন ও উঠান বৈঠক করেছেন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান। সোমবার (১ জানুয়ারি) কলাগাছিয়া ইউনিয়ন পরিষদে লাঙ্গল প্রতিকে বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনী ক্যাপ উদ্বোধন ও উঠান বৈঠক করা হয়েছে।

এ সময় কলাগাছিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড কল্যান্দি, ৫নং ওয়ার্ড সেলসারদী রুপসী বাংলা, উত্তর সাবদী, ২নং ওয়ার্ডে ২নং মাধবপাশা, ১নং ওয়ার্ড ফরাজীকান্দা, ৫নং ওয়ার্ড কলাবাগ, দিঘলদী ও জিওধরা এলাকায় ওই ক্যাপ উদ্বোধন ও উঠান বৈঠক করা হয়।

কলাগাছিয়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান বলেন, কেউ কোনদিন একটা মানুষের উপর সর্ম্পূণ সন্তষ্ট হবে পারে। আমাদের কলাগাছিয়ার ছোট্ট একটা ইউনিয়নে যেটুকু কাজ আসে সরকার থেকে। তা দিয়ে আমাদের সকল ভোটারদের সন্তষ্ট করা সম্ভব হয় না। কিন্তু এতো বাধা পেরিয়ে আমরা যখনই মাথা উচুঁ করে দাড়াই এতে অনেকেরই সহ্য হয় না। আমাদের এই জাতীয় নির্বাচনে অনেকেই চেষ্টা করছে ষড়যন্ত্র করার, কিন্তু আমরা চেষ্টা করবো আশি ভাগ ভোট কাস্ট করার। নয়তো আমরা কাঙ্খিত লক্ষ্যে পৌছাতে পারবো না। প্রধানমন্ত্রী কুষ্টিয়া-২ আসনের ছাড় দিলেও সেখানে নৌকার প্রার্থীরা স্বতন্ত্র হয়ে নির্বাচন করছে। কিন্তু আমাদের নারায়ণগঞ্জ-৫ আসনে কিন্তু সেটা হয় নাই। এখানে আওয়ামী লীগের নেতৃবৃন্দ সেলিম ওসমানকে এতোটা সম্মান করেন যে, কেউ প্রতিদ্বন্দ্বিতা করেন নাই তার সাথে। এবার অনেকের মনেই কষ্ট আছে হয়তো, কিন্তু আমরাও চাই আগামীবার নৌকা থেকে সেলিম ওসমানকে মনোনয়ন দিয়ে নির্বাচিত করা হোক। কারণ প্রধানমন্ত্রী সেলিম ওসমানকে অনেক ভালোবাসেন।

তিনি আরও বলেন, ভোট কেন্দ্রে গিয়ে আপনিই শুধু ভোট দিবেন না, আপনার পরিবারের সবাইকে নিয়ে যাবেন ভোট দেয়ার জন্য। বন্দরে যারা বিএনপি করে তারা সবাই আমাদেরই সন্তান। কিন্তু চ্যালেঞ্জ করে বলতে পারবো, বন্দরে বিএনপির উপর কোনদিন কোন হামলা মামলা হয়নি। অন্যান্য উপজেলা ও থানায় যেভাবে বিএনপির লোকজন ধরছে আমাদের বন্দরে সেভাবে কোন বিএনপিকে ধরা হয় নাই। সেলিম ওসমান যদি চাইতো তাহলে কোন বিএনপির নেতাকর্মীরা ঘরে থাকতে পারতো না। কিন্তু সেলিম ওসমান সেটা করে নাই। তিনি সবাইকে নিয়ে বন্দরের উন্নয়ন করেছেন। তিনি নিজ অর্থায়নে প্রায় ২০০ কোটি টাকার কাজ করেছে এই বন্দরে। স্কুল কলেজসহ নানা খাতে উন্নয়ন করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড মেম্বার মুকবুল হোসেন, কল্যান্দি পঞ্চায়েত কমিটির সভাপতি সামছুল হক প্রধান, সেক্রেটারি আশরাফ, সহ সভাপতি কাশেম ফকির, পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির সদস্য আমির হোসেন, সেলসারদী এলাকার বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল ওয়াহিদ, পারভেজ, উত্তর সাবদী এলাকার সোহেল, কলাবাগ জামে মসজিদের সভাপতি সারজাহান, সেক্রেটারি শাহ আলম, দিঘলদী এলাকার বিশিষ্ট ব্যবসায়ী আমানসহ স্থানীয় ব্যাক্তিবর্গ।

RSS
Follow by Email