রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
রাজনীতি

ফল আড়ৎদার ব্যবসায়ীদের শোক পালন

লাইভ নারায়ণগঞ্জ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গভীর শ্রদ্ধা জানিয়েছে নারায়ণগঞ্জ ফল আড়ৎদার ব্যবসায়ী সমবায় সমিতি নেতৃবৃন্দ। মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে নগরীর চারারগোপ এলাকায় নারায়ণগঞ্জ ফল আড়ৎদার মালিক সমিতির উদ্যেগে ওই শ্রদ্ধা জানানো হয়।

এ সময় অসহায় গরীব ও দুস্থ‌্যদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। হাসি মুখে বিভিন্ন পথচারীরা খাবার গ্রহন করেন। ফল আড়তে কর্মরত প্রায় শতাধিক শ্রমিক রান্না করা ওই খাবার গ্রহন করেন। পরিশেষে, জাতির জনক শেখ মুজিবুর রহমান ও ফজিলাতুন নেসা মুজিবসহ পরিবারের সকল সদস্যদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়। এর আগে, সকালে বঙ্গবন্ধুর পরিবারের নিহতদের নামে কোরআন খতম পাঠ করা হয়।

নারায়ণগঞ্জ ফল আড়ৎদার মালিক সমিতির সহ সভাপতি লিয়াকত আলী বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে ১৯৭১ সালে দেশ স্বাধীন হওয়ার পর একটি যুদ্ধবিধ্বস্ত রাষ্ট্রকে দূর্বার গতিতে তিনি এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। মাত্র সাড়ে তিন বছরের শাসনকালে বঙ্গবন্ধু প্রতিটি সেক্টরে উন্নয়নের পথ দেখিয়েছিলেন। কিন্তু দেশের সেই অগ্রযাত্রাকে থামিয়ে দিয়েছিল স্বাধীনতাবিরোধী কুচক্রী মহল। জাতির পিতাকে সপরিবারে হত্যায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে যারা জড়িত, তাদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। বঙ্গবন্ধুর খুনি যারা এখনো বিদেশে পলাতক, এদের দ্রুত দেশে এনে শাস্তি কার্যকর করা এখন জনগণের দাবি।

তিনি আরও বলেন, বাংলাদেশের মানুষ শেখ হাসিনার সঙ্গে আছে। কোনো ষড়যন্ত্রই শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রাকে দাবিয়ে রাখতে পারবে না। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার জন্য সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ফল আড়ৎদার মালিক সমিতির সহ সভাপতি লিয়াকত আলী, সাধারণ সম্পাদক ফারুক সরকার,  যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন প্রধান, তোফাজ্জল হোসেন, খোকন ফরাজী শুক্কুর আলী প্রমুখ।

RSS
Follow by Email