শনিবার, জুলাই ২৭, ২০২৪
Led02রাজনীতি

বঙ্গবন্ধুর ম্যুরাল করলো জেলা পরিষদ, স্বরাষ্ট্রমন্ত্রী জানলো না কে ফান্ড দিলো: সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান বলেন, আমরা অনেক কাজ করি কিন্তু অন্যরা ক্রেডিট টা নিয়ে নেয়। গতকাল এসপি অফিসে একটা বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করা হয়েছে। সেটা নির্মাণ করেছে আমাদের নারায়ণগঞ্জের জেলা পরিষদ, কিন্তু কোন পত্রিকায় কেউ ঘোষণা করেন নাই এই ফান্ড টা কোথা থেকে আসলো কে দিলো। যারা এগিয়ে আসতে চায় তাদের যদি মূল্যায়ন করা না হয় তাহলে সেই মানুষটা কষ্ট পায়। বঙ্গবন্ধুর ম্যুরাল করলো জেলা পরিষদ, আসলো আমাদের দেশের একজন মন্ত্রী, স্বারাষ্ট্রমন্ত্রী। কিন্তু উনি জানলো না এটা কে ফান্ড দিলো, কোথা থেকে আসলো একটা ধন্যবাদ দিতে পারতেন কিন্তু পারলেন না।

শনিবার (৯ সেপ্টেম্বর) সকাল থেকে বিকাল অব্দি তার সহধর্মীনি নাসরিন ওসমানকে সাথে নিয়ে, নারায়ণগঞ্জ জেলা পরিষদের অর্থায়নে বন্দরের ধামগড় ও মদনপুর ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

সেলিম ওসমান বলেন, যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে চলবেন তারাই আমার সঙ্গে থাকবেন। একুশ বছর বঙ্গবন্ধুকে ইতিহাস থেকে মুছে ফেলার চেষ্টা করা হয়েছে। আমাদের জীবন সার্থক। আমরা লড়াই করে দেশ স্বাধীন করতে পেরেছি। কে কোন দল করি, এটা বিষয় না। যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে চলবেন তারাই আমার সঙ্গে থাকবেন। একুশ বছর বঙ্গবন্ধুকে ইতিহাস থেকে মুছে ফেলার চেষ্টা করা হয়েছে। আমাদের সঙ্গীদের নিয়ে গুম করা হয়েছিল। চন্দনের মতো মানুষ, চাষাঢ়ায় বোমা হামলায় দুটি পা হারিয়েছেন। তবুও তার সাধ্যমতো তিনি সবার জন্য করে যাচ্ছেন।

তিনি বলেন, স্কুলের শিক্ষকদের নির্দেশ দিচ্ছি আপনারা সবাই প্রতিটা শিক্ষার্থীর গার্ডিয়ানের নাম্বার রাখবেন। তাদের আপডেট করবেন কখন সে স্কুলে আসছে নাকি আসে নাই। যদি এটা কোন স্কুলের সভাপতি না পারে তাহলে বলবো দয়া করে সভাপতির পদটা ছেড়ে দেন। আমরা সুশিক্ষিত সভাপতি চাই।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপসচিব) মো. আশরাফুল মমিন খান, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ রশিদ, ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, ধামগড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাসুম আহম্মেদ, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী সালাম, মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাকসুদ হোসেন, বন্দর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আফজাল হোসেন প্রমুখ।

RSS
Follow by Email