রবিবার, জুন ১৬, ২০২৪
Led04অর্থনীতি

বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনায় বিকেএমইএ‘তে কোরআন খতম, খাবার বিতরণ

লাইভ নারায়ণগঞ্জ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

নারায়ণগঞ্জের চাষাঢ়া কেন্দ্রীয় কার্যালয়ে মঙ্গলবার (১৫ আগস্ট) বিকালে পোশাক মালিকদের শীর্ষ সংগঠন বিকেএমইএ এই আয়োজন করেন। এ সময় দুই হাজার দুস্থ মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনার পাশাপাশি দেশ ও জনগণের কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাতে দোয়া করা হয়।

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয়। জাতিয় শোক দিবস উপলক্ষে প্রধান কার্যালয়ের পাশাপাশি ঢাকা ও চট্টগ্রাম কার্যালয়েও এ উদ্যোগ গ্রহণ করে বিকেএমইএ।

ব্যাংকক থেকে চিকিৎসা শেষে হযরত শাহ জালাল বিমান বন্দরে অবতরণ করে সরাসরি বিকেএমইএ’র প্রধান কার্যালয়ে দোয়ায় অংশগ্রহণ করে একেএম সেলিম ওসমান।

এ সময় উপস্থিত ছিলেন বিকেএমইএ’র নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম, সহ-সভাপতি(অর্থ)মোরশেদ সারোয়ার সোহেল, সহ-সভাপতি আখতার হোসেন অপূর্ব, মোহাম্মদ রাশেদ।

এছাড়াও পরিচালক মঞ্জুরুল হক, খন্দকার সাইফুল ইসলাম, রতন কুমার সাহা, নন্দ দুলাল সাহা, আব্দুল হান্নান, মোহাম্মদ জাকারিয়া ওয়াহিদ, খোরশেদ আহমেদ তুনিম এবং বিকেএমইএ’র কর্মকর্তা-কর্মচারীবৃন্দ দোয়ায় অংশ গ্রহণ করেন।

এর আগে সকালে নারায়ণগঞ্জের জেলা প্রশাসন কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প স্তবক অর্পন করেন বিকেএমইএ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email