বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Led03রূপগঞ্জ

বঙ্গবন্ধুকে সপরিবার হত্যা বেদনাদায়ক ঘটনা: মুন্না খাঁন

লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় শোক দিবস ও বন্ধবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় অংশ নেওয়া শিক্ষার্থীদের মাঝে বাঙালী জাতির জন্য বঙ্গবন্ধুর অবদান, তাঁর পরিবারকে হত্যার করুর ইতিহাস তোলে ধরা হয়।

নারায়ণগঞ্জের রূপগঞ্জের রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে এ দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি ও দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক মোঃ আব্দুল্লাহ খাঁন মুন্না।

তিনি বলেন, বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা অত্যন্ত বেদনাদায়ক ঘটনা। একাত্তরের পরাজিত শক্তিই বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে। বঙ্গবন্ধু সারা বিশ্বের নেতা ছিলেন। সারা দেশে তার জন্য দোয়ার আয়োজন হচ্ছে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করে যাচ্ছে। রূপসী দাখিল মাদ্রাসাকে এগিয়ে নিয়ে যাচ্ছে মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক মহোদয় ও তারাব পৌরসভার মেয়র হাসিনা গাজী মহোদয়। সবাই বঙ্গবন্ধু ও গাজী পরিবারের জন্য দোয়া করবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার শহিদুল হক, সহ-সুপার ওবায়দুল হক, সিনিয়র শিক্ষক জহিরুল ইসলামসহ শিক্ষার্থীবৃন্দ। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

RSS
Follow by Email