শনিবার, জুন ১৫, ২০২৪
Led04ফতুল্লা

বক্তাবলীতে সালিশে ডেকে নিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩

লাইভ নারায়ণগঞ্জ: বক্তাবলীতে সালিশের কথা বলে ডেকে নিয়ে বাবু নামের এক ব্যক্তিকে হত্যার ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব-১১ এর আদমজীনগর কার্যালয় থেকে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকালে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় মিডিয়া অফিসার মো. রিজওয়ান সাঈদ জিকু।

গ্রেপ্তারকৃতরা হলেন-ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের কানাইনগর এলাকার আব্দুলের ছেলে আলাল (৪০) ও দেলোয়ার (৩৯) এবং একই এলাকার আইয়ুব আলীর ছেলে নাজমুল (৩৮)।

মো. বাবু পেশাল অটো চালক ছিলেন। আসামীদের সাথে বাবুর নানা বিষয় নিয়ে পূর্ব শত্রুতা ছিল। গত ২ সেপ্টেম্বর কানাইনগর এলাকার বেকারীর মোড়ে পৌঁছালে পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র দিয়ে বাবুর উপর আক্রমণ করে। এ সময় মাথা ও পায়ে গুরুত্বরণ জখম হয়। তার ডাক চিৎকারে ছোট ভাই ও মামাতো ভাইয়েরা এগিয়ে আসলে তাদেরকেও হত্যা উদ্দেশ্যে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে। মানুষ জড়ো হলে হামলাকারীরা পালিয়ে যা। স্থানীয়রা বাবুকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৪ সেপ্টেম্বর মৃত্যুবরণ করেন। এ ঘটনা পত্র-পত্রিকা ও মিডিয়ায় প্রকাশিত হলে নারায়ণগঞ্জসহ সারাদেশে চাঞ্চল্যের সৃষ্টি হয়। একই দিন বাবুর বড় বোন বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৭/৮ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-১৬।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানান, গত ১৮ সেপ্টেম্বর সকালে নারায়ণগঞ্জের চাষাড়া মোড় থেকে বাবু হত্যায় জড়িত আলাল, দেলোয়ার ও নাজমুলকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামীরা হত্যাকান্ডের সাথে জড়িত বলে স্বীকার করে। গ্রেপ্তারকৃত আসামীদেরকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য ফতুল্লা থানায় হস্তান্তর করা হয়েছে।

RSS
Follow by Email