বুধবার, জুলাই ২৪, ২০২৪
Led05জেলাজুড়ে

ফুলসজ্জিত গাড়িতে বাড়ি ফিরলেন ৩ পুলিশ সদস্য

লাইভ নারায়ণগঞ্জ: ফুলসজ্জিত গাড়িতে চড়ে অবসরে গেলেন নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানার এক এস.আই (উপ-পরিদর্শক)সহ পুলিশের দুই কনস্টেবল।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) জমকালো আয়োজনের মাধ্যমে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয় তাদের।

এসময় বিদায়ী এস,আই(উপ-পরিদর্শক) ও কনস্টেবলদের হাতে ফুল দিয়ে বিদায় জানান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) চাইলাউ মারমা, অতিরিক্ত পুলিশ সুপার(ক সার্কেল) জহিরুল হক, ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া সহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা। পরে সকল পুলিশ সদস্যরা দু পার্শ্বে সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে তাদের বিদায় জানান।

অবসরে যাওয়া পুলিশ সদস্যরা হলেন ফতুল্লা মডেল থানার এস,আই (উপ-পরিদর্শক) আনোয়ার কামাল হারুন, কনস্টেবলরা হলেন মো: শফিকুল ইসলাম ও মো: মহসীন মোল্লা।

চাকরি জীবনে এস.আই (উপ- পরিদর্শক) আনোয়ার কামাল হারুন ৩৯ বছর,কনেস্টেবল মো. শফিকুল ইসলাম ৩৯ বছর ও মোঃ মহসীন মোল্লা ৩৭ বছর দেশ ও জনসাধারণের জন্যে কাজ করে গেছেন।

বিদায়কালে পুলিশ সদস্যরা জানান, চাকরি জীবনের শেষ দিনে এমন সম্মান অনেক ভাগ্যের ব্যাপার। এমন বিদায় পেয়ে আমরা সত্যিই আনন্দিত। অবসরে যাওয়ার সময় এমন সম্মান দেয়ার জন্যে কর্মজীবনের শেষ কর্মস্থল ফতুল্লা মডেল থানার সকল পুলিশ সদস্যকে ধন্যবাদ জানাই।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া জানান, চাকরির শেষ দিন তাদের সম্মানে দুপুরে থানার পুলিশ সদস্যদের নিয়ে একসঙ্গে খাবারের আয়োজন করা হয়।

এরপর বিকেলে তাদের বিদায়ী শুভেচ্ছা জানানো সহ, ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। পরে তাদেরকে সুসজ্জিত গাড়িতে করে নিজ নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়। প্রবীণ এই পুলিশ সদস্যদের চাকরি জীবনের শেষ মুহূর্তটিকে স্মরণীয় করে রাখতে এই বিশেষ আয়োজন বলেও জানান এই কর্মকর্তা।

RSS
Follow by Email