বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Led03জেলাজুড়েসদর

ফায়ার হ্যাজার্ড মনিটরিং, চাঁদের পাহাড় ও লা-ভিস্তায় অভিযান

লাইভ নারায়ণগঞ্জ: ফায়ার হ্যাজার্ড মনিটর করার লক্ষকে সামনে রেখে চাদের পাহাড় ও লা ভিস্তায় যৌথ অভিযান চালিয়েছে ফায়ার সার্ভিস ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন। মঙ্গলবার (৫ মার্চ) বিকেলে শহরের বঙ্গবন্ধু সড়কের আমলাপাড়া এলাকা সংলগ্ন চাঁদের পাহাড় ও লা-ভিস্তা রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন, জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক ফখর উদ্দিন আহমেদ, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পরিছন্ন কর্মকর্তা আলমগীর হিরনসহ আরও অনেকেই উপস্থিথ ছিলেন।

অভিযান প্রসঙ্গে জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক ফখর উদ্দিন আহমেদ বলেন, ফায়ার হ্যাজার্ড মনিটর করার উদ্দেশ্যে চাদের পাহাড় ও লা ভিস্তায় অভিযান চালিয়েছি। তাদের খাবারের মান নিয়ন্ত্রনে নেই। আমরা তাদের কাছে কাগজ চাইলে তারা আমাদের কোন বৈধ কাগজ দেখাতে পারে নি। তাদের প্রতিষ্ঠানের অগ্নি নির্বাপক যন্ত্রের কোন মেয়াদ শেষ হওয়ার তারিখ উল্লেখ নেই। রুফটপে এই রেস্টুরেন্টগুলোর কাছে প্রতিষ্ঠানের কোন নকশা নেই। তারা বহির্ভূত ভাবে এই প্রতিষ্ঠান তৈরি করা হয়েছে। আজকের অভিযানে তাদের এই বিষয়গুলোকে সতর্ক করা হয়েছে।

RSS
Follow by Email