শুক্রবার, জুন ১৪, ২০২৪
Led05জেলাজুড়েফতুল্লা

ফতুল্লা লঞ্চঘাটে প্রতারক চক্রের মূল হোতা আক্তার গ্রেফতার

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় লঞ্চঘাটে এক প্রতারক চক্রের মূল হোতা আক্তার গ্রেফতার করেছে পাগলা নৌ পুলিশ। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকালে ফতুল্লা লঞ্চঘাটে সদরঘাট থেকে ছেড়ে আসা বোগদা দিয়া ৭ লঞ্চ থেকে তাকে গ্রপ্তার করা হয়।

মূলত, সদরঘাট থেকে ছেড়ে আসা লঞ্চের যাত্রিদের অভিনব কায়দায় জুয়া খেলার নামে প্রতারণা করে টাকা, ফোন সহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিয়ে যায় বলৈ অভিযোগ উঠেছে। আটককৃত আক্তার হোসেন লালমোহন জেলার বাসিন্দা বর্তমানে সে কেরানীগঞ্জে থাকেন।

এ বিষয়ে নৌ পুলিশ পরিদর্শক (নারায়ণগঞ্জ অঞ্চল) মিনা মাহমুদা বলেন, প্রতারণার চক্রের অভিযোগ আগে থেকেই পেয়ে আসছি । আগেও অভিযান পরচিালনা করেছি কিন্তু তাদের ধরতে পারিনি। আমাদের অভিযান অব্যহত ছিলো। এর ধারাবাহিকতায় আজ সকালে আমরা নৌ পুলিশের ইন্সপেক্টর কামাল হোসেনের নেতৃত্বে একটি টিম পাঠাই। অভিযানে এই চক্রের মূল হোতাকে আটক করা হয়েছে। এই চক্রটি যাত্রীদের সাথে খুব সাধারণ খেলায় বাজি ধরে। পরবর্তীতে চক্রের আরেকটি অংশ এক বা একাধিক ভিকটিমকে চিহ্নিত করে সুযোগ বুঝে তাদের ঘিড়ে ধরে। তাদের থেকে মোবাইল ফোন, মানিব্যাগ সহ মূল্যবান জিনিস ছিনিয়ে নিয়ে যায়। পরবর্তীতে ট্রলারের মাধ্যমে লঞ্চ থেকে নেমে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জেনেছি এই চক্রে তার সাথে আরো অনেকেই রয়েছে। তাদরে আটকে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

RSS
Follow by Email