বুধবার, জুলাই ২৪, ২০২৪
Led04

ফতুল্লা বিল্লাল হত্যা: অভিযুক্ত বোরহান আটক

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় ব্যাটারি চালিত ইজি বাইক চালক হযরত বিল্লাল(৩২) হত্যার ঘটনায় পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। শনিবার (২২ জুলাই) চর কাশিপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। এর আগে নিহতের স্ত্রী বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আটককৃতর নাম বোরহান (২৫)। সে এর আগেও জামিনে থেকে আদালতে হাজিরা না দিয়ে নিজেকে আত্মগোপন করে দীর্ঘদিন পলাতক ছিলেন।

র‌্যাব-১১ সিনি. সহকারী পরিচালক (অতিরিক্ত পুলিশ সুপার ) কাজী শাহাবুদ্দিন আহম্মেদ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, নিহত ভিকটিম ব্যাটারি চালিত ইজি বাইক চালক হযরত বিল্লাল(৩২) ফতুল্লা থানাধীন জনৈক মুসলিম গ্যারেজ হতে ইজি বাইক ভাড়ায় চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিল। গত ১৩ সেপ্টেম্বর ২০২০ সালে সন্ধ্যায় প্রতিদিনের ন্যায় ইজি বাইক চালানোর উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। ভিকটিমের স্ত্রী তার স্বামীর মোবাইল ফোন বন্ধ পেয়ে তার সাথে যোগাযোগ করতে না পেরে তার ননদের স্বামী বিপ্লবকে বিষয়টি জানায়। বিপ্লব পরে দিন রাত দেড়টায় ভিকটিমের স্ত্রীকে ফোন করে জানায় যে, দুষ্কৃতিকারীরা তার স্বামীকে ধারালো অস্ত্র দিয়ে গুরুতর আঘাত করে আহত অবস্থায় বক্তাবলি ফেরীঘাটের নিকট কাশিপুরগামী রাস্তার পাশে খালের মধ্যে ফেলে রেখে ভিকটিমের ইজি বাইকটি নিয়ে পালানোর সময় স্থানীয় লোকজন সন্দেহজনক ভাবে ৩জন দুষ্কৃতিকারীকে আটক করে এবং ভিকটিমকে উদ্ধার করে ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ভিকটিমকে মৃত ঘোষণা করে।

তিনি আরও জানায়, পরবর্তীতে আটকৃত ৩জন দুষ্কৃতিকারীকে ফতুল্লা মডেল থানায় হস্তান্তর করলে জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সত্যতা স্বীকার করে। উক্ত ঘটনায় ভিকটিমের স্ত্রী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-২৭(০৯)২০ইং, ধারা- ৩৯৪/৩০২/৪১১/৩৪ পেনাল কোড। আটককৃত আসামীকে ফতুল্লা মডেল থানার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

RSS
Follow by Email