শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লা

ফতুল্লা নারীসহ ৪জন আটক, গাঁজা ও হেরোইন উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় পৃথক দুটি অভিযান চালিয়ে নারীসহ ৪জনকে আটক করেছে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। তাদের দাবি আটককৃতরা মাদক ব্যবসায়ী। রবিবার (২৭ আগস্ট) বিকেল ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লার মুসলিম নগর নতুন বাজার মধ্যপাড়া এলাকা থেকে আটক করা হয়। এ সময় পৃথক অভিযানে তাদের কাছ থেকে ৫শ’ গ্রাম গাঁজা ও ১শ’ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয় বলে জানায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আটককৃতরা হলো ফতুল্লা মডেল থানার বক্তাবলী চর রাজাপুর এলাকার মৃত আলী মিয়ার স্ত্রী জমিলা খাতুন (৬০) ও জেলার সদর থানার আমলাপাড়ার মো. ইসলামের স্ত্রী ফাতেমা ইসলাম (৫৯), ফতুল্লা মডেল থানার মুসলমিনগর নতুন বাজারের মৃত ইসলাম মাতবরের ছেলে জাহাঙ্গীর (৪৫) ও একই থানার এনায়েত নগরের জাহাঙ্গীরের ছেলে মো. মাহিম (২২)।

জানা যায়, রোববার বিকেল ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ফজলুল হক খান, সহাকরী উপ-পরিদর্শক রোকনুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ ফতুল্লা মডেল থানার মুসলিম নগর নতুন বাজার মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫ শত গ্রাম গাঁজাসহ ফাতেমা ইসলাম, জাহাঙ্গীর ও মো. মাহিমকে গ্রেফতার করে। পরবতর্তীতে বিকেল ছয়টার দিকে ফতুল্লা মডেল থানার বক্তাবলী চর রাজাপুর এলাকায় অভিযান চালিয়ে অপর শীর্ষ মাদক ব্যবসায়ী জমিলা খাতুনকে ১ শত পুরিয়া হেরোইনসহ গ্রেফতার করে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মাদক উদ্ধারের ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশ বাদী হয়ে মাদক আইনে ফতুল্লা মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করেছে।

RSS
Follow by Email