বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লা

ফতুল্লা উপনির্বাচনে ফাইজুলের অটোরিক্সার জয়লাভ

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম। উপনির্বাচনে অটোরিকশা প্রতীকের প্রার্থী তিনি। শনিবার (৯ মার্চ) সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়।

ভোট গণনা শেষে অটোরিকশা প্রতীকে ২০ হাজার ৯২৭ ভোট পেয়ে জয় লাভ করেন যুবলীগ নেতা ফাইজুল ইসলাম। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতীকে পরেশ চন্দ্র দাস পেয়েছেন ৮২৩ ভোট। চশমা প্রতীকে আমজাদ হোসেন ১৩৮ ভোট ও আনারস প্রতীকে সাইফুল ইসলাম ২২২ ভোট পেয়েছেন।

সদর উপজেলা নির্বাচন অফিসার আফরোজা খাতুন জানান, ৪৫টি কেন্দ্রে মোট ভোটার ছিল ১ লাখ ২৩ হাজার ৮৩৬ জন। ভোট কাস্ট হয়েছে ১৮.১৯ শতাংশ। ভোট গণনা শেষে সবচেয়ে বেশি ভোট পেয়ে প্রথম স্থানে রয়েছেন অটোরিকশা প্রতীকের ফাইজুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতীকের পরেশ চন্দ্র দাস।

ইউনিয়ন পরিষদ সূত্রে জানা গেছে, গত ২৩ সেপ্টেম্বর মৃত্যবরণ করেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়্যারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন। এতে এ পদটি শুন্য হলে শুন্যপদে ৯ মার্চ উপ নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়। ৩ দশমিক ৬১ বর্গমাইল আয়তনের ১০টি মৌজায় ১১টি গ্রাম নিয়ে গঠিত ফতুল্লা ইউনিয়নের লোকসংখ্যা ১ লাখ ১৭ হাজার ৮৩৩ জন। এছাড়া ও শিল্পসমৃদ্ধ নগরী হিসেবে খ্যাত ফতুল্লা ইউনিয়ন পরিষদ এলাকায় রয়েছে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসহ গুরুত্বপূর্ণ অনেক কার্যালয়।

RSS
Follow by Email