বুধবার, জুলাই ২৪, ২০২৪
Led04ফতুল্লারাজনীতি

ফতুল্লা আ.লীগের শক্তি পরিক্ষা, বিশাল মিছিলের ডাক শামীম ওসমানের

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লা থানার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে আগামী ২০ নভেম্বর বিমাল মিছিল করার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

ওই দিন দুপুর ৩টায় মিছিলটি পঞ্চবটি থেকে শুরু হয়ে পাগলা পযৃন্ত গিয়ে শেষ হবে। যাতে গান-বাজনার পাশাপাশি থাকবে ঢাক-ঢোলেরও ব্যবস্থা। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাতে ফতুল্লা থানা আওয়ামী লীগ আয়োজিত এক মতবিনিময় সভায় শামীম ওসমান এ ঘোষণা দেন।

এসময় ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, যুবলীগ নেতা জানে আলম বিপ্লব, শ্রমিক লীগ নেতা আব্দুল কাদির প্রমুখ।

এসময় শামীম ওসমান বলেন, ২০ তারিখ ঠিক ৩টা বাজে আমরা সবাই মিলে, আমাদের মা-বোনেরা সামনে থাকবে। সবাই একসাথে বিশাল একটি মিছিল নিয়ে পঞ্চবটি থেকে পাগলা পর্যন্ত যাবো। আমরা সেদিন মাঠে থাকবো। মানুষের ভেতর থেকে হরতালের ভয় বেড় করে দিবো। তাদের আমরা বুঝাবো, যে তোমাদের উপর কোন আঘাত আসার আগে আওয়ামী লীগের লোকেরা তাদের বুক পেতে দিবে। কিন্তু সাধারণ মানুষের গায়ে আঘাত পরতে দিবে না। আমাদের রাজনীতি মানুষের উন্নয়নের জন্য, ধ্বংসের জন্য না।

তিনি আরও বলেন, সবাই সাদা টুকি কিনবা সাদা ক্যাপ পরে নিজ নিজ এলাকা থেকে নেতাকর্মী নিয়ে আসবেন। কারণ শান্তির প্রতিক হলো সাদা। পঞ্চবটিতে হবে জমাতেয়, যাবো পাগলা পর্যন্ত। যাতে করে শেষ পর্যন্ত থাকতে পারেন, ওইভাবেই আইসেন। একটা ট্রাকে পানি থাকবে, আরেকটা ট্রাকে গান বাজবে, স্বাধীনতার পক্ষের গান বাজবে আমরা নাচতে নাচতে, গান গাইতে গাইতে পাগলা পর্যন্ত যাবো।

RSS
Follow by Email